শুক্রবার ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি মোঃ ফায়েকুজ্জামান সম্পাদক সাদ্দাম হোসেন

আব্দুস সালাম, বশেমুরবিপ্রবি প্রতিনিধি:   |   বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি মোঃ ফায়েকুজ্জামান সম্পাদক সাদ্দাম হোসেন

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( বশেমুরবিপ্রবি) শিক্ষক সমিতি নির্বাচন-২০২৪ এ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ ফায়েকুজ্জামান মিয়া এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সাদ্দাম হোসেন।

নির্বাচনে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনার শিক্ষক ঐক্য থেকে ১১৬ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ ফায়েকুজ্জামান মিয়া। তার প্রতিদ্বন্দ্বী বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদের প্রার্থী ইএসডি বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ রাশেদুজ্জামান (পবিত্র) পেয়েছেন ৮৫ ভোট।

অন্যদিকে সাধারণ সম্পাদক পদে ১০৫ ভোট পেয়ে জয়ী হয়েছেন বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদের প্রার্থী আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক সাদ্দাম হোসেন। তার প্রতিদ্বন্দ্বী বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনার শিক্ষক ঐক্যের প্রার্থী বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জাকিয়া সুলতানা মুক্তা পেয়েছেন ৯৭ ভোট।

নির্বাচনে ১৫টি পদের মধ্যে সভাপতি সহ ৬টি পদে জয়লাভ করেছে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শিক্ষক ঐক্য। বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক সহ মোট ৮ টি পদে জয়লাভ করেছেন। তবে যুগ্ম সাধারণ সম্পাদক পদে যৌথভাবে নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক গাজী মোহাম্মদ মাহবুব ও ইইই বিভাগের সহযোগী অধ্যাপক ড. আরিফুজ্জামান রাজিব।

বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বশেমুরবিপ্রবির শিক্ষক সমিতি ক্লাবে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে রাত ১০:৩০ টায় ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ড. মোঃ গোলাম ফেরদৌস।

এছাড়াও সহ-সভাপতি পদে ১০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবু আলম । কোষাধ্যক্ষ পদে ১০৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন বিজিই বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ শরাফত আলী। প্রচার সম্পাদক পদে ১১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন বিজিই বিভাগের সহকারী অধ্যাপক মোঃ শাহাবুদ্দিন শিহাব। দপ্তর সম্পাদক পদে বিজিই বিভাগের সহকারী অধ্যাপক আবদুল্লাহ-আল-জুবায়ের
১০০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এছাড়াও ৮ টি সদস্য পদে পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক ড. রেহেনা পারভীন ( মালা) (১২২), ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক হাবিবুর রহমান (১১২), পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ কামাল হোসেন ( ১১১), বাংলা বিভাগের সহককরী অধ্যাপক মোঃ আব্দুর রহমান (১০৬), আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক মোঃ বদরুল ইসলাম (১০১), ইইই বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ আবদুল্লাহ-আল-আসাদ ( ১০০), ফার্মেসী বিভাগের সহযোগী অধ্যাপক আবুল বাশার রিপন খলিফা ( ১০০), মার্কেটিং বিভাগের প্রভাষক মো. আসিফ খালেদ (১০০) নির্বাচিত হয়েছেন।

প্রসঙ্গত, এবারের নির্বাচনে ১৫ টি পদে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনার শিক্ষক ঐক্য এবং বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদ থেকে মোট ১৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন

Facebook Comments Box
advertisement

Posted ২:৫২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]