শুক্রবার ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল নারী দলিল লেখকের

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

ফেনীতে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল নারী দলিল লেখকের

ফেনীতে ট্রেনের ধাক্কায় স্বপ্না রানী দেবী নামে এক নারী দলিল লেখক নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ফেনী রেলস্টেশনের অদূরে সহদেবপুর রেলক্রসিং এলাকায় রেললাইন পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্বপ্না রানী দেবী ফেনীর দাগনভূঞা উপজেলার রামনগর ইউনিয়নের সেকান্দরপুর গ্রামের পরিমল চন্দ্র ভৌমিকের স্ত্রী। তিনি স্বামী, ছেলে-মেয়েসহ পরিবার–পরিজন নিয়ে ফেনী শহরের মাস্টারপাড়ায় ভাড়া বাসায় বসবাস করতেন। তার স্বামী ফেনীর দাগনভূঞা উপজেলা ভূমি কার্যালয়ের কর্মচারী।

নিহতের স্বামী পরিমল ভৌমিক জানান, স্বপ্না রানীর বাসায় একজন নারী কাজ করেন। গত কয়েক দিন থেকে ওই নারী কাজে আসছিলেন না। তার বিষয়ে খোঁজখবর নিতে রেলগেট পার হয়ে ফেনী শহরের উত্তর সহদেবপুর যাচ্ছিলেন স্বপ্না রানী। এ সময় রেলের ধাক্কায় তিনি মারা যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা–চট্টগ্রাম রেলপথের ফেনী রেলস্টেশনের অদূরে সহদেবপুর রেলক্রসিং এলাকা দিয়ে স্বপ্না নারী রেললাইন পার হচ্ছিলেন। এ সময় ওই স্থান দিয়ে ঢাকা থেকে চট্টগ্রামমুখী সুবর্ণা এক্সপ্রেস ট্রেন অতিক্রম করছিল। রেলক্রসিংয়ে ব্যারিয়ার দিয়ে গেট বন্ধ থাকার পরও ওই নারী রেললাইন পারাপার হচ্ছিলেন। এ সময় ট্রেনের ধাক্কায় ছিটকে পড়েন তিনি। পরে স্থানীয় লোকজন স্বপ্না রানীকে উদ্ধার করে ফেনী সদর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ফেনী রেলস্টেশনে রেলওয়ে পুলিশের (জিআরপি) উপপরিদর্শক মো. জাহাঙ্গীর আলম বলেন, ওই নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী সদর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় লাকসাম জিআরপি থানায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
advertisement

Posted ২:২২ পূর্বাহ্ণ | শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]