শুক্রবার ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ব্যাংক ব্যালেন্স বাড়বে ৬ রাশির, সতর্ক থাকবেন কারা?

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

ব্যাংক ব্যালেন্স বাড়বে ৬ রাশির, সতর্ক থাকবেন কারা?

চন্দ্র আজ তুলা রাশিতে প্রবেশ করবে। অন্য দিকে ধনু রাশিতে মঙ্গল ও শুক্রের যুতির ফলে ধন যোগ তৈরি হবে। আবার আজ ত্রিগ্রহী যোগ, স্বাতি নক্ষত্রের শুভ সংযোগ রয়েছে। এর ফলে আজকের দিনের মাহাত্ম্য বহুগুণ বৃদ্ধি পাবে। বেশ কিছু রাশির জাতকদের আর্থিক সমৃদ্ধি বৃদ্ধির যোগ রয়েছে।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) দিনটি কোন রাশির কেমন কাটবে, জানতে ডেইলি বাংলাদেশ-এর পাঠাকরা দেখুন আজকের রাশিফল-

মেষ রাশি
মেষ রাশির জাতকদের পরিস্থিতি অনুকূল হবে। বন্ধু ও শুভাকাঙ্খীদের সহযোগিতা লাভ করবেন। চাকরিজীবীদের পদোন্নতিতে বাধা উৎপন্ন হতে পারে। সমস্ত ব্যক্তিগত সম্পর্কের প্রতি ইতিবাচক দৃষ্টিভঙ্গী থাকবে। ব্যক্তিগত ও পারিবারিক সম্পর্কে মধুর সম্পর্ক বজায় রাখুন। এর ফলে সকলের সহযোগিতা লাভ করবেন।

ভাগ্য ৭৯ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে।

বৃষ রাশি
বৃষ রাশির জাতকরা বিলাসিতা ও বিশ্রামের জন্য অর্থ ব্যয় করবে। আপনাদের আয় ভালো হবে। দাম্পত্য সুখ লাভ করবেন। সীমানার মধ্যে কাজ করুন। রোম্যান্টিক ও ভালোবাসাপূর্ণ দিন থাকবে। কেরিয়ারে নতুন সুযোগ পাবেন। আপনার সঙ্গী নিজেকে উপেক্ষিত মনে করতে পারেন। প্রেমীর সঙ্গে জীবনে অগ্রসর হবেন। ব্যক্তিগত সম্পর্ক মজবুত হবে। ভালোবাসায় মনোনিবেষ করুন।

৭১ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন।

মিথুন রাশি
মিথুন রাশির জাতকরা ব্যবসায়ে ভালো প্রদর্শন কহবেন। কেরিয়ার বিস্তার সম্ভব। কাজে মনোনিবেশ করুন। গভীর চিন্তাভাবনা ও বিচক্ষণতার সাহায্যে বরিষ্ঠ সদস্য ও আধিকারিকদের সঙ্গে সম্পর্ক মধুর করবেন। ভালোবাসা ও রোম্যান্সকে গুরুত্ব দেবেন। হাসিঠাট্টায় ভরপুর সম্পর্ক গড়ে তুলবেন। সঙ্গী আপনার স্বাধীনতা ও স্বনির্ভরতার প্রশংসা করবে। ভালোবাসা ও রোম্যান্সের আদর্শে অনড় থাকবেন।

ভাগ্য ৭০ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে।

কর্কট রাশি
কর্কট রাশির জাতকদের উচ্চাকাঙ্খী পরিকল্পনা পূরণ না-হওয়ায় হতাশ হবেন। আত্মবিনাশের পথে হাঁটবেন। কখনও কখনও সঠিক সময়ে পদক্ষেপ না-করার মনোভব প্রবল হতে পারে। আলস্য থাকবে। সাহসের সঙ্গে পরিস্থিতি মোকাবিলার করার মতো আত্মবিশ্বাস থাকবে না। জীবনে বিরোধিতাপূর্ণ পরিবেশ থাকবে। ভবিষ্যতের বিকাশ ও উন্নতির জন্য চিন্তিত থাকবেন। অন্য দিকে বিশ্রাম করার ইচ্ছা থাকবে আপনার মনে। প্রেম জীবনে সামঞ্জস্য বজায় রাখার চেষ্টা করবেন।

আজ ৯৩ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে।

সিংহ রাশি
সিংহ রাশির জাতকদের ইচ্ছা ও উচ্চাকাঙ্খা পূরণ হবে। বন্ধু ও আত্মীয়দের সহযোগিতা লাভ করবেন। সওদা করার জন্য সবচেয়ে ভালো সময় এটি। চুক্তি ও আপোসের দ্বারা লাভান্বিত হবেন। আয় বৃদ্ধির যোগ রয়েছে। আনন্দ, পার্টি করবেন ও প্রিয় মানুষের সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করবেন। সময়ের সদ্ব্যবহার করুন।

৮০ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনাদের পক্ষে।

কন্যা রাশি
কন্যা রাশির জাতকরা নিজের বিচক্ষণতা ও সিদ্ধান্ত গ্রহণে পারদর্শীতার কারণে সম্মান লাভ করবেন। কল্পনাশক্তি প্রবল হবে। নতুন উদ্যোগে সাফল্য লাভ করবেন। অন্যান্যরা আপনার সৃজনশীল অনুভূতিরকে সম্মান জানাবে। সম্পর্ককে প্রাথমিকতা প্রদান করুন। প্রেম ও দাম্পত্য জীবনে রোম্যান্স থাকবে।

ভাগ্য ৬৫ শতাংশ ক্ষেত্রে আপনার পাশে।

তুলা রাশি
তুলা রাশির জাতকদের দূরের যাত্রার দ্বারা লাভ হবে। আয় উন্নত হবে। আয়ের নতুন উৎস লাভ করবেন। ব্যয় বাড়বে, তবে ভালো পরিমাণে আয় বৃদ্ধি হবে। সময়ের সদ্ব্যবহার করার চেষ্টা করুন। উৎসাহে ভরপুর থাকবেন। তৎক্ষণাৎ সিদ্ধান্ত গ্রহণ করবেন। সম্পর্ক সমৃদ্ধ করবেন। সকলের সঙ্গে আপনার সম্পর্ক বৃদ্ধি হবে। ভাগ্যের জোরে পারিবারিক ও ব্যক্তিগত সম্পর্ক আপনার পক্ষে থাকবে।

ভাগ্য ৭৮ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির ব্যবসায়ী জাতকদের ব্যবসায়ে পরিবর্তন হবে। এর লাভ উপভোগ করুন। বিষ্ণুর মন্দিরে দেশী ঘিয়ের প্রদীপ প্রজ্জ্বলিত করুন। আর্থিক লাভের পাশাপাশি সম্মানিত হতে পারেন। বেকার যুবকরা গুরুত্বপূর্ণ কল পাবেন। কোনও যাত্রায় যেতে পারেন। পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন।

আজ ৬১ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে।

ধনু রাশি
ধনু রাশির জাতকদের বিদেশিদের সঙ্গে মধুর সম্পর্ক বিকশিত হবে। নতুন ব্যবসা শুরু করতে পারেন। ভাই-বোন সমৃদ্ধ হবে। কেরিয়ারে সাফল্য লাভ করবেন। পরিবারের সঙ্গে সময় কাটান ও তাঁদের ইচ্ছা ও চাহিদাকে প্রাধান্য দিন। নিজের বুদ্ধিমত্তা, ধৈর্য ও চাতুর্যের সাহায্যে পারিবারিক সম্পর্ক উন্নতির চেষ্টা করবেন।

ভাগ্য ৭৭ শতাংশ আপনার পক্ষে। দরিদ্রদের বস্ত্র ও ভোজন দান করুন।

মকর রাশি​
মকর রাশির জাতকদের আশা-আকাঙ্খা পূরণ হবে। নতুন ব্যবসা শুরু করবেন। ব্যবসায়ে কিছু গুরুত্বপূর্ণ লাভ হবে। আজ যে যাত্রা করবেন, তা কেরিয়ারের জন্য উপযুক্ত ও লাভজনক হবে। পরিবারের সকল সদস্য ও প্রেম জীবনে উন্নতির জন্য চিন্তিত থাকবেন। সম্পর্কে সমস্যা উৎপন্ন হলে ধৈর্য ধরে চাতুর্যের সঙ্গে পরিস্থিতি মোকাবিলার চেষ্টা করুন।

ভাগ্য আজ ৮১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতকদের চাকরির পরিস্থিতি উন্নত হবে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক বৃদ্ধি পাবে। দৈনন্দিন কাজ পুরো করার জন্য অসাধারণ শক্তি থাকবে আপনার মধ্যে। আর্থিক দিক দিয়ে দিন খুব ভালো। পারিবারিক ও ব্যক্তিগত সম্পর্কের মধ্যে ভারসাম্য বজায় থাকবে। সম্পর্ক উন্নত করার জন্য ধৈর্য ও বুদ্ধিমত্তার প্রয়োগ করুন।

ভাগ্য ৮৯ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে।

মীন রাশি
মীন রাশির জাতকদের আত্মবিশ্বাস তাঁদের অজেয় করে তুলবে। বুদ্ধির জোরে শীঘ্র সঠিক সিদ্ধান্ত গ্রহণ করবেন। বন্ধু ও শুভাকাঙ্খীদের সাহায্য লাভ করবেন। নিজের মনের কথা ব্যক্ত করার সময় এটি। প্রেম নিবেদন করতে পারেন। ব্যস্ততা ও অবসাদের মধ্যে নিজের জন্য কিছু সময় বের করুন। এর ফলে সম্পর্ক মজবুত হবে।

আজ ৬৬ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

দেহাতি চিকেন
(206 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]