শুক্রবার ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীতে অবৈধ বেতারযন্ত্রসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

রাজধানীতে অবৈধ বেতারযন্ত্রসহ গ্রেফতার ১

রাজধানীর সবুজবাগ থেকে বিটিআরসির অনুমোদনহীন ফ্রিকোয়েন্সি ও অবৈধ বেতারযন্ত্র সামগ্রীসহ মো. মিজানুর রহমান নামের একজনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে দক্ষিণ মাদারটেক সরকারপাড়া এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব-১০ এর একটি দল। সঙ্গে ছিল বিটিআরসি এর সদস্যরা।

শুক্রবার দুপুরে র‌্যাব-১০ এর অপারেশন অফিসার উপ-পরিচালক আমিনুল ইসলাম এ তথ্য গণমাধ্যমে জানিয়েছেন।

তিনি বলেন, গাজীপুরের গাঁছা থানার দক্ষিণ কলমেশ্বর এলাকার মো. আ. রাজ্জাকের ছেলে মো. মিজানুর রহমান। অভিযানে তার কাছ থেকে বিটিআরসির অনুমোদনবিহীন ফ্রিকোয়েন্সি ও ২৮টি বিভিন্ন মডেলের সেটটপ বক্স, ১টি ইনকোডার, ১টি রিসিভার, ১টি মডুলেটর, ২টি এন্টিনা ও ৩টি এলএনবি উদ্ধার করা হয়।

র‌্যাবের কর্মকর্তা আরো জানান, গ্রেফতার আসামি বেশ কিছুদিন ধরে বিটিআরসির অনুমোদনবিহীন ফ্রিকোয়েন্সি ও বিভিন্ন বেতারযন্ত্র সামগ্রী স্থাপন করে বিদেশি স্যাটেলাইট থেকে বিভিন্ন চ্যানেল ডাউন লিংক করে গ্রাহকের কাছ থেকে বিতরণের মাধ্যমে অবৈধ ব্যবসা করছিল।

গ্রেফতার মো. মিজানুর রহমানের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা হয়েছে। তাকে থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন র‌্যাবের এ কর্মকর্তা।

Facebook Comments Box
advertisement

Posted ১০:১৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]