রবিবার ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মুদি দোকানির বাড়িতে টিসিবির ৩৫০ লিটার তেল!

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

মুদি দোকানির বাড়িতে টিসিবির ৩৫০ লিটার তেল!

নাটোরের সিংড়ায় মুদি দোকানের ব্যবসা করেন শাহ আলম খন্দকার (২৮)। তার বাড়ি থেকে টিসিবির ৩৫০ লিটার সয়াবিন তেল জব্দ করেছে র‌্যাব। শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকেলে বিলদহর বাজারে শাহ আলমের বাড়ি থেকে এই বিপুল পরিমাণ ভোজ্য তেল জব্দ করা হয়।

জেলার গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের দায়িত্বে আছেন টিসিবির ডিলার রিপন আলী। মুদি দোকানি শাহ আলম খন্দকার দাবি করেছেন, জব্দ করা ২ লিটারের ১৭৫ বোতল সয়াবিন তেলের বোতলগুলো তার কাছ থেকে বুধবার রাতে কিনেছিলেন তিনি।

এ ঘটনায় অভিযুক্ত শাহ আলমকে আটক করা হয়েছে। নাটোর ক্যাম্পের কমান্ডার সঞ্জয় কুমার সরকার জানান, শুক্রবার বেলা ১১টার দিকে বোতলজাত তেল ড্রামে ঢালছিলেন শাহ আলম খন্দকার। এতে স্থানীয়দের সন্দেহ হলে স্থানীয় এক ব্যক্তি তাদের খবর দেন।

বিকেলে র‍্যাব সদস্যরা শাহ আলম খন্দকারের বাড়িতে অভিযান পরিচালনা করে। তার দেওয়া তথ্যমতে বাড়ির টয়লেট ও খড়ি রাখার ঘর থেকে ২ লিটারের ১১০টি বোতল ও ৬৫টি প্লাস্টিকের খালি বোতলসহ ১৩০ লিটার তেল ভর্তি ড্রাম জব্দ করা হয়।

তবে টিসিবির ডিলার রিপন আলী অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি শাহ আলম খন্দকারের কাছে কোন তেল বিক্রি করেননি। তাকে ফাঁসাতেই দোকানি তার নাম নিচ্ছেন। এ ঘটনায় সিংড়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:২১ পূর্বাহ্ণ | শনিবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]