শুক্রবার ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

উত্তরা প্রেসক্লাবের সভাপতি বদরুল, সম্পাদক মাসুদ পারভেজ

নিজস্ব প্রতিবেদক:   |   রবিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

উত্তরা প্রেসক্লাবের সভাপতি বদরুল, সম্পাদক মাসুদ পারভেজ

রাজধানী উত্তরা প্রেসক্লাব নির্বাচন ২০২৪-২৫ এ প্রতিদিনের সংবাদ পত্রিকার সিনিয়র রিপোর্টার বদরুল আলম মজুমদার সভাপতি ও দৈনিক ইনকিলাব পত্রিকার রিপোর্টার মাসুদ পারভেজ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। সাংবাদিকদের পেশাগত কাজের নিরাপত্তা নিশ্চিত করণ ও পেশাগত মানোন্নয়ন করার লক্ষ্যে গড়ে উঠেছে উত্তরা প্রেসক্লাব। ঢাকা মহানগর উত্তর বৃহত্তর উত্তরা তথা ঢাকা-১৮ আসনের ৮ টি থানায় বসবাসরত ও কর্মরত পেশাদার সাংবাদিকদের নিয়ে এটি গড়ে উঠেছে।সাংবাদিকদের পেশাগত দক্ষতা বৃদ্ধি, অধিকার আদায় ও সুরক্ষা, ক্লাবের অবকাঠামো উন্নয়ন এবং ঐক্যবদ্ধ থাকার প্রত্যয় নিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মূলধারার গণমাধ্যমকর্মীদের নিয়ে উত্তরা প্রেসক্লাব গঠন করা হয়। সাধারণ ভোটাররা জানান, সভাপতি পদে বদরুল আলম মজুমদার ও সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ সহ বর্তমান কমিটিতে যারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন তারা সবাই যোগ্য। তাদের নেতৃত্বে উত্তরা প্রেসক্লাব আরো সু-সংগঠিত হয়ে এগিয়ে যাবে।

বুধবার, ৩১ জানুয়ারি উত্তরা প্রেস ক্লাব নির্বাচন কমিশনার এ্যাড. শফিক আহম্মেদ ও সহকারী কমিশনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, ১৩ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটির প্রতিদ্বন্দ্বী প্রাথীরা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় কমিশন তাদেরকে ৩১ জানুয়ারি রাত ১০ টায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করেছেন।

এ বিষয়ে নির্বাচন কমিশনার এ্যাড. শফিক আহম্মেদ, শুকতারা ইসলাম ঐশি ও মাহফুজ আলম খোকন বলেন, ক্লাব উন্নয়নের স্বার্থে নির্বাচনে এসব পদে প্রতিদ্বন্দ্বীরা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় সভাপতি পদে দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার সিনিয়র রিপোর্টার বদরুল আলম মজুমদার, সাধারণ সম্পাদক পদে দৈনিক ইনকিলাব পত্রিকার উত্তরা সংবাদদাতা মো. মাসুদ পারভেজ ও সিনিয়র সহ-সভাপতি পদে বিজয় টেলিভিশনের সিটি রিপোর্টার আলাউদ্দিন আল আজাদসহ ১৩ জনকে তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করেন।

উত্তরা প্রেসক্লাব নির্বাচন ২০২৪-২৫-এ বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত নির্বাহী কমিটির অন্যান্যরা হলেন -সহ-সভাপতি পদে সাইফুর নূর শুভ দৈনিক যুগান্তর, যুগ্ম- সম্পাদক পদে মুহাম্মদ জাহাঙ্গীর কবির দৈনিক ইত্তেফাক, সাংগঠনিক সম্পাদক পদে ওয়াহিদ আব্দুল্লাহ রাজিব বার্তা বাজার, অর্থ সম্পাদক পদে ফরিদ আহমেদ নয়ন এশিয়ান টেলিভিশন, দপ্তর সম্পাদক পদে নুরুল আমিন হাসান দৈনিক আজকের প্রত্রিকা, প্রচার সম্পাদক পদে যোবায়ের আহম্মেদ দৈনিক সকালের সময়, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ইসমাইল হোসেন শামীম দৈনিক সমাজ সংবাদ, মহিলা সম্পাদক পদে লোপা দাস, দৈনিক নতুন সময়, আপ্যায়ন সম্পাদক পদে মো: রবিউল আলম রাজু দৈনিক আমার প্রাণের বাংলাদেশ, নির্বাহী সদস্য পদে কামরুল হাসান মজুমদার যায়যায়দিন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:১০ পূর্বাহ্ণ | রবিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]