বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দক্ষিণখান ৪৭ নং ওয়ার্ডে খসরু চৌধুরী এমপির কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক:   |   রবিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

দক্ষিণখান ৪৭ নং ওয়ার্ডে খসরু চৌধুরী এমপির কম্বল বিতরণ

রাজধানীর দক্ষিণখানের ৪৭ নং ওয়ার্ডে কম্বল বিতরণ করেছেন ঢাকা-১৮ আসনের সংসদ-সদস্য, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী এমপির দেওয়া উপহার শীতবস্র কম্বল বিতরণ করেছেন ঢাকা্ উত্তর সিটি করপোরেশনের ৪৭ নং ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ এবং কে সি ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।
৩ ফেব্রুয়ারি শনিবার বিকালে দক্ষিণখান থানার ফায়দাবাদ খন্দোকার আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে সহস্রাধিক শীতার্তের মাঝে কম্বল বিতরণ করেন। এছাড়া, এ বছর শীতে খসরু চৌধুরীর এমপির পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের ৭টি থানার ১৪টি ওয়ার্ডে ২৫ হাজারেরও অধিক কম্বল বিতরণ করা হয়েছে। শীতের শুরু থেকেই ধারাবাহিকভাবে প্রতিদিনই কম্বল বিতরণ করা হচ্ছে।

কম্বল বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেসি ফাউন্ডেশন ৪৭ নং ওয়ার্ড সভাপতি উফতিয়ার হোসেন মনির, সাধারণ সম্পাদক মো: রাসেল আলম, কেসি ফাউন্ডেশন ৪৫ নং ওয়ার্ড সভাপতি মো. জুয়েল, ৪৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রায়হান গফুর , আব্দুল আজিজ , মহিলা আওয়ামী লীগ নেত্রী মিনারা সুলতানা, ইউনিট আওয়ামী লীগ নেতা মো. মনিরুল ইসলাম, বাদল, সাত্তারসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

আওয়ামী লীগ নেতা রায়হান গফুর বলেন, প্রতি বছর শীতকাল আমাদের মাঝে আসে, আবার চলেও যায়। কিন্তু কষ্ট হয় অসহায় ও দুঃখী মানুষদের যারা পর্যাপ্ত সুযোগ-সুবিধা পাচ্ছেন না। হাড় কাঁপানো শীতের হাত থেকে বাঁচাতে অসহায় দরিদ্র মানুষগুলোর পাশে ঢাকা-১৮ আসনের সংসদ-সদস্য, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী এমপি সবসময় দাড়িয়েছেন।আপনার জননেত্রী শেখ হাসিনা ও মানবতার ফেরিওয়ালা মো. খসরু চৌধুরী এমপির জন্য দোয়া করবেন।

Facebook Comments Box
advertisement

Posted ৯:১৫ পূর্বাহ্ণ | রবিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]