শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রফি উন্মোচনে আন্ডারটেকার, রোনালদোদের হারিয়ে রিয়াদ সিজন কাপ আল হিলালের

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

ট্রফি উন্মোচনে আন্ডারটেকার, রোনালদোদের হারিয়ে রিয়াদ সিজন কাপ আল হিলালের

সৌদি আরবের ফুটবলে এক জাঁকজমকপূর্ণ আয়োজন রিয়াদ সিজন কাপ। আসরটির ফাইনালের আগে মাঠে উপস্থিত হয়ে আয়োজনকে আরও আকর্ষণীয় করে তুলেছেন ডব্লিউডব্লিউই’র হল অব ফেম আন্ডারটেকার।

বৃহস্পতিবার ( ৮ ফেব্রুয়ারি) রিয়াদ সিজন কাপের ফাইনালে রোনালদোর আল নাসরকে ২-০ হারিয়েছে আল হিলাল। সৌদি ক্লাব ফুটবলের দুই জায়ান্ট মাঠের লড়াইয়ে নামার আগে ট্রফি উন্মোচন করে সবাইকে চমকে দেন আন্ডারটেকার।

বিশ্বব্যাপী নিজেদের ফুটবলের প্রচার-প্রসারে গত কয়েক বছর ধরে একের পর এক চমক নিয়ে হাজির হচ্ছে সৌদি আরব। ক্রিস্টিয়ানো রোনালদো, নেইমার জুনিয়র, করিম বেনজেমা, সাদিও মানের মতো ইউরোপ মাতানো তারকারা দেশটির বড় বিজ্ঞাপন। সে ধারাবাহিকতায় এবার তারা নজর কেড়েছে ‘ডেডম্যানখ্যাত’ আন্ডারটেকারকে আমন্ত্রণ জানিয়ে।

কিংডম অ্যারেনায় রিয়াদ সিজ কাপের ফাইনালে আল নাসর ও আল হিলাল মুখোমুখি হওয়ার আগে ট্রফি উন্মোচনে উপস্থিত হয়ে সবাইকে চমকে দেন আন্ডারটেকার। এদিন মাঠে তিনি প্রবেশ করেন ঠিক রিংয়ে প্রবেশ করার মতোই ভয়ঙ্কর রূপে। তাকে কাছ থেকে দেখে কিছুটা উচ্ছ্বসিত দেখা যায় রোনালদোকে।

তবে মাঠের লড়াইয়ে উচ্ছ্বাস প্রকাশ করতে পারেননি পর্তুগিজ ফরোয়ার্ড। আল হিলালের বিপক্ষে তার দল জালের দেখাই পায়নি। প্রথমার্ধের ৩০ মিনিটের মধ্যে ২-০ গোলে পিছিয়ে পড়ার পর তারা আর ম্যাচেই ফিরতে পারেনি।

ম্যাচের ১৭ মিনিটে আব্দুলহামিদের অ্যাসিস্ট থেকে নাসরের জাল কাঁপান সার্গেজ মিলিনকোভিচ। এর ১৩ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন সালেম আলদাওসারি। তাকে গোল করতে সহায়তা করেন ম্যালকম। এদিন ম্যাচের শুরুতে থেকে নাসরের হয়ে মাঠে ছিলেন রোনালদো। আরেক তারকা সাদিও মানে নামেন ৪৬তম মিনিটে। আগের ম্যাচে লিওনেল মেসির ইন্টার মায়ামির বিপক্ষে হ্যাটট্রিক করা ব্রাজিলিয়ান ফরোয়ার্ড তালিস্কা ও ওতাভিও খেলেছেন ম্যাচের শুরু থেকে।

কিন্তু সেরা তারকাদের নিয়েও এদিন আল হিলালকে জবাব দিতে পারেনি আল নাসর। যদিও প্রাণপণ লড়েছে রোনালদোরা। ৫৬ শতাংশ সময় বল রেখে ১৪টি শট নেয় তারা। যার ২টি ছিল গোলমুখে। অন্যদিকে আল হিলাল বল দখলে পিছিয়ে থাকলেও ১০টি শট নিয়ে ৬টি গোলমুখে রাখে। লড়াই শেষে মুখে হাসি নিয়ে রিয়াদ সিজন কাপের শিরোপা উদযাপনে মাতে আল হিলাল।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]