রবিবার ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ইপিএলে লিভারপুলের জয়রথ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

ইপিএলে লিভারপুলের জয়রথ অব্যাহত

ইপিএলে টেবিলের একদম তলানির দল বার্নলি। তবুও লিভারপুলকে সামনে পেয়ে ঘাবড়ে যায়নি তারা। লড়াকু পারফরম্যান্স প্রদর্শন করলেও শেষ পর্যন্ত খালি হাতেই বাড়ি ফিরতে হয়েছে তাদের। দলটিকে ৩-১ গোলে হারিয়ে জয়রথ অব্যাহত রেখেছে অলরেডরা।

সব প্রতিযোগিতা মিলিয়ে অ্যানফিল্ডে টানা ২৭ ম্যাচ অপরাজিত লিভারপুল। এ অবস্থায় অ্যানফিল্ডে ম্যাচটি দেখতে উপস্থিত হয়েছিলেন রেকর্ড ৫৯ হাজার ৮৯৬ সংখ্যক দর্শক। প্রিমিয়ার লিগ ইতিহাসে এ স্টেডিয়ামে আগের রেকর্ডটি ছিল ৫৮ হাজার ৭৫৭ জন।

ঘরের মাঠে ৩১তম মিনিটে দিয়োগো জোতার হেড থেকে এগিয়ে যায় স্বাগতিকরা। বার্নলি অবশ্য হাল ছাড়েনি তাতে। বিরতির আগ দিয়ে ঠিকই সমতায় ফিরে আসে। যোগ করা সময়ে গোলটি করেন ও’শিয়া। দ্বিতীয়ার্ধে আরও দাপুটে ফুটবল খেলে লিভারপুল।

ম্যাচের ৫২তম মিনিটে হার্ভে এলিয়টের শট থেকে লুইসদিয়াসের হেডে ফের এগিয়ে যায় স্বাগতিকরা। ম্যাচের ৭৯তম মিনিটে ব্যবধান বাড়ান ডারউইন নুনেজ। এলিয়টের ভাসানো বলে হেড করে অলরেডদের তিন পয়েন্ট নিশ্চিত করেন তিনি।

আর্সেনালের কাছে হেরে যাওয়ার পর শীর্ষস্থান নড়বড়ে হয়ে যায় লিভারপুলের। এভারটনকে হারিয়ে তা দখলে নিয়েছিল ম্যানচেস্টার সিটি। কিন্তু দুই ঘণ্টার ব্যবধানে ফের শীর্ষে ফিরে এসেছে অলরেডরা। ২৪ ম্যাচে তাদের সংগ্রহ ৫৪ পয়েন্ট। এক ম্যাচ কম খেলে ৫২ পয়েন্ট নিয়ে দুইয়ে সিটি।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১৮ পূর্বাহ্ণ | রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]