শনিবার ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

অধিনায়কত্ব ছাড়ার বিষয়ে বিসিবিকে যা জানিয়েছেন সাকিব

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

অধিনায়কত্ব ছাড়ার বিষয়ে বিসিবিকে যা জানিয়েছেন সাকিব

ত্রয়োদশ ওয়ানডে বিশ্বকাপের পর একদিনও অধিনায়ক না থাকার কথা জানিয়েছিলেন সাকিব আল হাসান। টাইগারদের তিন ফরম্যাটের এ অধিনায়ক বলেছিলেন, ‘বিশ্বকাপের একদিন পরেও অধিনায়ক থাকব না।’ বিশ্বকাপের এতদিন পেরিয়ে গেলেও এ বিষয়ে বিসিবিকে এখনো কিছু জানাননি তিনি।

সোমবার দুপুর ২টা থেকে বিসিবির বোর্ড মিটিং শুরু হওয়ার কথা রয়েছে। গুরুত্বপূর্ণ বিষয় হিসেবে সেখানে আলোচনায় আসবে নির্বাচক প্যানেল ও জাতীয় দলের অধিনায়ক নির্বাচন করা।

জানা গেছে, টি-২০তে সাকিবকে অধিনায়ক রেখে টেস্ট ও ওয়ানডেতে নাজমুল হোসেন শান্তকে অধিনায়ক করা হতে পারে। বোর্ড মিটিংয়ের আগে বিসিবিকে নিজের দায়িত্ব ছাড়ার বিষয়ে কিছুই বলেননি বলে জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

সাকিবের অধিনায়কত্ব ছাড়ার প্রসঙ্গে সুজন বলেন, ‘এই ধরণের কোনো চিঠি বা অফিসিয়াল প্রস্তাব আমরা পাইনি।’

বর্তমানে তিন ফরম্যাটের অধিনায়কের দায়িত্ব রয়েছে সাকিবের কাঁধে। কিন্তু তার নানা ঝামেলায় সেই দায়িত্বের ভার সামলাচ্ছেন নাজমুল হোসেন শান্ত। তার হাতেই দেওয়া হতে পারে অন্তত দুটি ফরম্যাটের দায়িত্ব। সবকিছু ঠিক থাকলে বোর্ড সভায় তারই চূড়ান্ত অনুমোদন হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৩৩ পূর্বাহ্ণ | সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]