শুক্রবার ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

তুরাগে রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন খসরু চৌধুরী এমপি

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

তুরাগে রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন খসরু চৌধুরী এমপি

রাজধানীর তুরাগ থানার অন্তর্গত ৫৩ নং ওয়ার্ডের নয়ানগর চেয়ারম্যান বাড়ি থেকে সানভীম স্কুল পর্যন্ত ৩০ ফিট রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।

সোমবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করেন ঢাকা-১৮ আসনের সংসদ-সদস্য, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী এমপি।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর ওয়ার্ড ১৮ (সাধারণ ওয়ার্ড ৫২, ৫৩, ৫৪) কমলা রানী মুক্তা।

ঢাকা-১৮ আসনের সংসদ-সদস্য মো. খসরু চৌধুরী বলেন, আমি কথা দিয়েছিলাম এমপি নির্বাচিত হলে আমার প্রথম কাজ হবে সর্বাধিক অগ্রাধিকারের ভিত্তিতে সকল সমস্যার সমাধান করা। আমি আমার দেওয়া কথা অনুযায়ী কাজ শুরু করেছি। ইনশাআল্লাহ আগামী ৫ বছর ঢাকা-১৮ আসনে ব্যাপক উন্নয়নমূলক কাজ করা হবে। সিটি কর্পোরেশনের সঙ্গে সমন্বয় পূর্বক স্বল্পতম সময়ের মধ্যে টেকসই পরিবর্তন নিশ্চিত করা হবে। ঢাকা-১৮ আসনের উন্নয়নে আমি নিরলসভাবে কাজ করে যাবো। আমি ঢাকা-১৮ আসনকে দেশের সব আসনের মধ্যে সেরা আসন করার প্রয়াস নিয়ে এগিয়ে যাব।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২২ পূর্বাহ্ণ | সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]