শুক্রবার ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

তুরাগ থানা জাতীয় শ্রমিক লীগের কমিটি গঠন, সভাপতি মামুন, সাধারন সম্পাদক শফিক

নিজস্ব প্রতিবেদক:   |   শনিবার, ১৭ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

তুরাগ থানা জাতীয় শ্রমিক লীগের কমিটি গঠন, সভাপতি মামুন, সাধারন সম্পাদক শফিক

আওয়ামীলীগের সহযোগী সংগঠন জাতীয় শ্রমিকলীগ তুরাগ থানা শ্রমিক লীগের ৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি সম্প্রতি ঘোষনা করা হয়েছে। ঘোষিত কমিটির সভাপতি হয়েছেন মোঃ মামুন হোসেন ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন মো: সফিকুল ইসলাম সফিক।

কমিটির বাকি সদস্যরা হলো: সহসভাপতি : মোঃ আসিকুর রহমান (সাদ্দাম) সহ-সভাপতি : মোঃ আলম মিয়া, সহ-সভাপতি : মোঃ আলামিন
যুগ্ন সাধারন সম্পাদক : মোঃ আব্দুর রহমান, যুগ্ন সম্পাদক: মোঃ ছালামত মিয়া, সাংগঠনিক সম্পাদক মো: আল ইসলাম ও মো: আলীকে
সদস্য হিসেবে নির্বাচিত করা হয়েছে। ৯ সদস্য বিশিষ্ট এই কমিটি আগামী ২ বছরের জন্য দায়িত্ব পালন করবেন। গত ৫ ফেব্রুয়ারি ২০২৪ জাতীয় শ্রমিকলীগ ঢাকা মহানগর উত্তর সাধারন সম্পাদক মো: কামাল উদ্দিন খন্দকার এর সুপারিশক্রমে সংগঠনের সভাপতি বীরমুক্তিযোদ্বা আলহাজ্ব মো: নুরুল ইসলাম তুরাগ থানা জাতীয় শ্রমিক লীগের এই কমিটি
অনুমোদন দেন।

এদিকে, জাতীয় শ্রমিক লীগের একাংশের নতুন কমিটি গঠন সংক্রান্ত বিষয়ে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিনের কার্যক্রম পরিচালনার বিরুদ্ধে ব্যবস্হা গ্রহনের জন্য র‌্যাব ও ঢাকা মহানগর পুলিশ কমিশনারকে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি নূর কুতুব আলম মান্নান এর পত্র প্রেরণ প্রসঙ্গ : জাতীয় শ্রমিক লীগের লিখিত পেইডে গত ১৫ ফেব্রুয়ারি, ২০২৪ সাক্ষর করেছেন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এঘটনার পর গত ৭ ফেব্রুয়ারি, ২০২৪ ইং তারিখে জাতীয় শ্রমিকলীগ তুরাগ থানা শাখার কার্যনির্বাহী কমিটির সিদ্বান্ত মোতাবেক তুরাগ থানা শ্রমিক লীগের আওতাধীন ৫২, ৫৩ ও ৫৪ নং ওয়ার্ড জাতীয় শ্রমিক লীগের কার্যনির্বাহী কমিটির সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শফিক ও সভাপতির মোঃ মামুন হোসেনের নির্দেশক্রমে গত ০৭/০২/২০২৪ থেকে বিপুপ্ত (বাতিল) করা হল।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৯ পূর্বাহ্ণ | শনিবার, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]