শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শাবিপ্রবিতে দুই দিনব্যাপী সিএসই কার্নিভ্যাল শুরু

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৭ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

শাবিপ্রবিতে দুই দিনব্যাপী সিএসই কার্নিভ্যাল শুরু

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সিএসসি সোসাইটির উদ্যোগে দুই দিনব্যাপী ‘সিএসই কার্নিভ্যাল- ২০২৪’ শুরু হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের এম এ ওয়াজেদ মিয়া আইআইসিটি ভবনে সিএসই কার্নিভ্যাল উৎসব উদ্বোধন করেন উপ-উপাচার্য অধ্যাপক ড. কবির হোসেন।

উদ্বোধনকালে তিনি বলেন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ার (সিএসসি) বিভাগ শাহজালাল বিশ্ববিদ্যালয়ের একটি ব্র্যান্ড। সিএসসি বিভাগের অভূত পর্ব অবদানে এ বিশ্ববিদ্যালয় বিশ্বব্যাপী এত বেশি পরিচিত।

তিনি আরো বলেন, সিএসসি বিভাগের শিক্ষার্থীরা হচ্ছে এ বিশ্ববিদ্যালয়ের দিনের সূর্যকিরণ এবং রাতের চাঁদের আলো। তবে দিনশেষে সুন্দর আগামী ভবিষ্যৎ গঠনে তোমাদের চারিত্রিক বিষয় অধিকতর লক্ষ রাখতে হবে।

এ সময় কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ার বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মো. মাসুমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ফলিত বিজ্ঞান অনুষদের ডিন ও একই বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ রেজা সেলিম, আইইসিটির পরিচালক অধ্যাপক এম জহিরুল ইসলাম প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪৯ পূর্বাহ্ণ | শনিবার, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]