শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্যান্সার থেকে বাঁচতে হলে সচেতন হতে হবে : খসরু চৌধুরী এমপি

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

ক্যান্সার থেকে বাঁচতে হলে সচেতন হতে হবে : খসরু চৌধুরী এমপি

ঢাকা-১৮ আসনের সংসদ-সদস্য, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী এমপি বলেছেন, আমাদের দেশে ক্যান্সার রোগীর সংখ্যা তুলনামূলকভাবে বেড়েই চলেছে। তাই ক্যান্সার থেকে বাঁচতে হলে সমাজের সকল শ্রেণির মানুষকে আরও বেশি সচেতন হতে হবে। ক্যান্সার প্রতিরোধে মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে হবে।

তিনি রবিবার দুপুরে রাজধানীর উত্তরার আহছানিয়া মিশন ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালে বিশ্ব ক্যান্সার দিবস-২০২৪ পালন উপলক্ষে কাজী রফিকুল আলম মিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আফছার উদ্দিন খান, আহছানিয়া মিশন ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ডা. মো. জাকির হাসান, কেসি হাসপাতালের পরিচালক ডা. সানজিদ চৌধুরীসহ ঢাকা আহছানিয়া মিশনের ক্যান্সার বিশেষজ্ঞগণ এবং হাসপাতালের চিকিৎসক, উচ্চ পদস্থ কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১৩ পূর্বাহ্ণ | রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]