মঙ্গলবার ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মাহফিলে শরীরে ধাক্কা লাগায় কিশোরকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

মাহফিলে শরীরে ধাক্কা লাগায় কিশোরকে গলা কেটে হত্যা

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় ইসলামী মাহফিলে শরীরে ধাক্কা লাগার জেরে মোস্তাকিম নামে এক কিশোরকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার পাগলা থানার রায়হর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোস্তাকিম চরশাঁখচূড়া গ্রামের অটোচালক সূর্য্যত আলীর ছেলে। নিহত মোস্তাকিম পেশায় অটোচালক ছিলেন।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চরশাখঁচূড়া গ্রামের আনসারনগর মাদরাসার বার্ষিক ওয়াজ মাহফিলকে কেন্দ্র করে প্রতি বছরের ন্যায় এবারো রায়হর গ্রামের একটি পতিত জমিতে মেলার আয়োজন করে। রাত সাড়ে ৭টার দিকে চৌকা গ্রামের বখাটে যুবক সজলের নেতৃত্বে একদল মাদকাসক্ত মেলায় এসে শরীরে ধাক্কা লাগার মতো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মেলায় আসা লোকজনের সঙ্গে ঝগড়া বাঁধানোর চেষ্টা করে। চরশাখচড়া গ্রামের মোস্তাকিমের সঙ্গে এ রকম তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাদকাসক্ত ও বখাটেদের ঝগড়া বেঁধে যায়। এ সময় সজলের নেতৃত্বে বখাটেরা ছুরি দিয়ে মোস্তাকিমকে গলা কেটে হত্যা করে।

নিহতের বড় ভাই রবিন বলেন, দীর্ঘদিন ধরে পার্শ্ববর্তী চৌকা গ্রামের মাদক ব্যবসায়ীদের একটি গ্যাং রয়েছে। সজল তার ও গডফাদাররা চৌকা গ্রামের মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে। এই মাদক ব্যবসার প্রতিবাদ করায় আমার ভাইকে খুন করেছে মাদক ব্যবসায়ীরা।

পাগলা থানার ওসি মোহাম্মদ খায়রুল বাশার বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫৪ পূর্বাহ্ণ | রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]