বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খোলামেলা ছবিতে শরীরের স্ট্রেচ মার্ক, কড়া জবাব মিথিলার

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

খোলামেলা ছবিতে শরীরের স্ট্রেচ মার্ক, কড়া জবাব মিথিলার

দেশের প্রথম সারির মডেল ও অভিনেত্রী তানজিয়া জামান মিথিলা। বিশেষ করে মডেলিংয়ে নিজের ক্যারিয়ার প্রতিষ্ঠিত করেছেন তিনি। কাজের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সক্রিয় এই তারকা। নিয়মিতই নিজের বিভিন্ন মুহূর্তের ছবি প্রকাশ করেন ফেসবুক-ইনস্টাগ্রামে।

সেসব নিয়ে আলোচনাও কম হয়না। বিশেষ করে মিথিলার খোলামেলা ছবি উত্তাপ ছড়ায় ভক্তদের মাঝে। তারই ধারাবাহিকতায় এবার সমুদ্রের পাশে বিকিনিতে দেখা মিলল এই মডেলের।

ইনস্টাগ্রামে প্রকাশিত সেই ছবিতে দেখা যায়, সমুদ্রের নীল জলে মৃদু ঢেউ। সমুদ্র ঘেঁষা একটি গাছের ছায়ায় বসে আছেন তানজিয়া জামান মিথিলা। তার পরনে বিকিনি। চুলগুলো ছেড়ে দেওয়া। স্থির দৃষ্টিতে তাকিয়ে আছেন ক্যামেরার দিকে।

ছবিটি পোস্ট করার পর অসংখ্য নেটিজেন মন্তব্য করেছেন নিজেদের মতো করে। যার অধিকাংশ ছিল মিথিলার রূপের প্রশংসা করে আবার কেউ কেউ প্রশ্ন তুলেছেন অভিনেত্রীর শরীরের স্ট্রেচ মার্ক নিয়ে।

বিষয়টি নজরে এসেছে এই তারকার। ফেসবুকে ওই একই ছবি পোস্ট করে তিনি লিখেছেন, সম্প্রতি এই ছবি আমি আমার ইনস্টাগ্রামে পোস্ট করেছি। ছবিটিতে আমার স্ট্রেচ মার্ক দেখা যাচ্ছে এবং কিছু মানুষ নেতিবাচক মন্তব্য করছেন। এই মানুষগুলো মেয়েদের বডি শেমিং করতে আনন্দ পায়। দৃঢ় প্রত্যয়ে বলছি, স্ট্রেচ মার্কের এই প্রাকৃতিক সৌন্দর্য নিয়ে আমি খুবই আনন্দিত। এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে, প্রত্যেকটি শরীর আলাদা। আর স্ট্রেচ মার্ক পুরোটাই প্রাকৃতিক, যা অনেক মানুষেরই রয়েছে। এগুলো মানবদেহের অভিযোজন এবং বৃদ্ধির প্রমাণ। এগুলোকে নেতিবাচকভাবে দেখার চেয়ে, আমাদের উচিত চমৎকার এবং প্রাকৃতিক এই অভিজ্ঞতা উদযাপন করা।

প্রসঙ্গত, মডেল হিসেবে বেশ পরিচিত হলেও ২০১৯ সালের ডিসেম্বরে বলিউড সিনেমায় নাম লেখান মিথিলা। ‘রোহিঙ্গা’ নামে এ সিনেমা পরিচালনা করেন ভারতের হায়দার খান।

যিনি বলিউডের ‘দাবাং’, ‘কমান্ডো’, ‘দঙ্গল’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। এতে মিথিলার বিপরীতে অভিনয় করেছেন ‘মিস্টার ভুটান’ স্যাঙ্গে। ২০২১ সালের ১৫ নভেম্বর মুক্তি পায় সিনেমাটি।

এছাড়াও ২০২১ সালের ৩ এপ্রিল ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে কয়েক হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে বিজয়ের মুকুট পরেন মিথিলা।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৩০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]