বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিব-তামিম দ্বন্দ্ব, মুশফিকের কৌশলী জবাব

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

সাকিব-তামিম দ্বন্দ্ব, মুশফিকের কৌশলী জবাব

বাংলাদেশ ক্রিকেটের অন্যতম সেরা দুই তারকা সাকিব আল হাসান ও তামিম ইকবাল। একটা সময় কাঁধে-কাঁধ মিলিয়ে অসংখ্য স্মৃতির জয় উপহার দিয়েছেন। কিন্তু গত কয়েকমাস ধরে তাদের দ্বন্দ্ব যেন ‘ওপেন সিক্রেট’। তাদের মধ্যকার সেই তিক্ত সম্পর্ক যেন নতুন মাত্রা পেল চলমান বিপিএলে।

রংপুর-বরিশাল ম্যাচে তামিমকে আউট করে উদযাপন করেন সাকিব। পরে সাকিব আউট হলে ‘ব্যঙ্গাত্মক’ উদযাপন করেন তামিম। দুইজনের এমন ঘটনার ভিডিও এরই মধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।

তাদের এই বিষয়টি নিয়ে ম্যাচ শেষে প্রশ্নের সম্মুখীন হতে হয় বরিশালের উইকেটরক্ষক-ব্যাটার মুশফিকুর রহিমকে। তবে সেই ইস্যুতে বেশ কৌশলী জবাব দিয়েছেন মিস্টার ডিপেন্ডেবল।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে মুশি বলেন, ‘এর আগে কি সাকিবের বলে তামিম আউট হয়নি? বা সাকিবের বলে তামিম ছক্কা মারেনি? আপনারা যদি ওভাবে (বৈরিতা) দেখেন তাহলে হতে পারে। আর ওভাবে না দেখলে এটা ক্রিকেটের একটা নলেজের ব্যাপার।’

তামিমের সেই ব্যঙ্গাত্মক উদ্‌যাপন দেখেননি উল্লেখ করে মুশফিক আরো বলেন, ‘তামিমের উদযাপন সত্যি কথা আমি দেখিনি। একজন আউট হয়েছে, দেখছিলাম ক্যাচটা হয়েছে কি না। এরপর ব্যাটসম্যান কে আসবে, পরিকল্পনা কি হবে এসব ভাবছিলাম। সত্যি কথা, আমি (তামিমের উদ্‌যাপন) দেখিনি। এখন যেহেতু বললেন, তাহলে গিয়ে হাইলাইটস দেখতে হবে।’

Facebook Comments Box
advertisement

Posted ৬:২৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]