মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিকনিকের বাসের ধাক্কায় ৬ এসএসসি পরীক্ষার্থীসহ আহত ১০

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

পিকনিকের বাসের ধাক্কায় ৬ এসএসসি পরীক্ষার্থীসহ আহত ১০

গাজীপুরের কালীগঞ্জে পিকনিকের বাসের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থী ও অভিভাবকসহ ১০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালসহ আশেপাশের ক্লিনিকে পাঠিয়েছেন স্থানীয়রা।

বৃহস্পতিবার সকাল সোয়া ৯ টার দিকে গাজীপুর-আজমতপুর-ইটাখোলার বাইপাস সড়কের ডুবুড়িয়া নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে। আহতরা দুটি অটোরিকশার যাত্রী ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার এসআই মো. রেজাউল করিম।

তিনি জানান, সকালে নরসিংদী মাধবদী আন-নূর একাডেমির পিকনিকের বাস গাজীপুরে বঙ্গবন্ধু সাফারি পার্কে যাচ্ছিল। পথে গাজীপুর-আজমতপুর ইটাখোলা আঞ্চলিক মহাসড়কের দুবুরিয়া চৌরাস্তায় দুটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে কালীগঞ্জ উপজেলার পোনসহি ও নুরুন উচ্চ বিদ্যালয়ের ৬ পরীক্ষার্থী, অভিভাবক ও অটোচালকসহ ১০ জন আহত হন।

তিনি আরো জানান, গুরুতর আহত অবস্থায় নরুন উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী মায়মুনা ও তার মা হারিছাকে আশঙ্কাজনক অবস্থায় গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি পরীক্ষার্থীরা প্রাথমিক চিকিৎসা নিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করছেন। পরে স্থানীয়রা ঘাতক বাসটিকে আটক করলেও পালিয়েছেন চালক ও হেলপার। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]