বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাঁচা-মরার লড়াইয়ের আগে প্রোটিয়া ক্রিকেটারকে নিলো বরিশাল

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

বাঁচা-মরার লড়াইয়ের আগে প্রোটিয়া ক্রিকেটারকে নিলো বরিশাল

দেখতে দেখতে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর শেষ পর্যায়ে। গ্রুপ পর্বের দুই ম্যাচসহ বাকি রয়েছে ৬টি ম্যাচ। আগামী ১ মার্চ ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে দেশের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের।

এর আগে আসরের প্লে-অফ লড়াই বেশ জমে উঠেছে। যেখানে তিনটি দল রংপুর, কুমিল্লা ও চট্টগ্রাম কোয়ালিফাই করেছে। বাকি একটির জন্য শেষদিনের খেলায় ঝুলে আছে বরিশাল ও খুলনার ভাগ্য। যদিও প্লে-অফ নিশ্চিত করার দৌড়ে বেশ ভালোভাবে এগিয়ে রয়েছে তামিমের বরিশাল।

নিজেদের শেষ ম্যাচে কুমিল্লার কাছে বড় ব্যবধানে না হারলেই শেষ চারে উঠে যাবে তামিমের দল। আর বড় ব্যবধানে হারলে এবং দিনের আরেক ম্যাচে খুলনা বড় জয় পেলে টুর্নামেন্ট থেকে ছিটকেও যেতে পারে বরিশাল।

বাঁচা-মরার লড়াইয়ের আগে নতুন এক বিদেশি ক্রিকেটারকে দলে নিয়েছে ফরচুন বরিশাল। দলটির দুই তারকা দক্ষিণ আফ্রিকার বাঁ-হাতি স্পিনার কেশব মহারাজ ও ইংল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটার টম ব্যান্টন ইনজুরির কারণে দল ছেড়েছেন।

এর পরিবর্তে দক্ষিণ আফ্রিকায় জন্ম গ্রহণ করা ৩৪ বছর বয়সী জেমস ফুলারকে দলে নিয়েছে বরিশাল। এখন পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেট খেলার সুযোগ হয়নি এই অলরাউন্ডারের। তবে ঘরোয়া টি-২০তে বেশ ভালো অভিজ্ঞতা রয়েছে ফুলারের।

এখন পর্যন্ত ১৭৫ টি-২০ খেলে প্রায় ১৪০ স্ট্রাইক রেটে ১৬৩০ রান করার পাশাপাশি বল হাতে নিয়েছেন ১৪৯ উইকেট। পুরোদস্তর এই অলরাউন্ডার থেকে ব্যাটিং-বোলিং দুই বিভাগেই সেরাটা চাইবে বরিশাল।

এছাড়া দলটিতে খেলার কথা রয়েছে ডেভিড মিলারেরও। যদি তিনি কবে নাগাদ আসবেন সেটি নিশ্চিত করে জানা যায়নি।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]