বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে অপহরণের অভিযোগ, থানায় মামলা

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি;   |   বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে অপহরণের অভিযোগ, থানায় মামলা

মাদরাসা থেকে গত ৯ ফেব্রুয়ারি বাড়িতে আসে ওই ছাত্রী। দুদিন পর ওই ছাত্রী পুনরায় মাদরাসা যাচ্ছিল। পথে ইব্রাহিম রুহানসহ তার সহযোগীরা গাড়ি থামিয়ে ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। কিন্তু অপহরণের ১০ দিনেও খোঁজ মেলেনি ওই ছাত্রীর। এতে দিশাহারা তার সহপাঠীসহ স্বজনরা।

ঘটনাটি ঘটেছে কক্সবাজার টেকনাফে। অপহৃত ওই ছাত্রী উপজেলার হ্নীলা ইউনিয়নের পশ্চিম সিকদারপাড়া তালিমুল কুরআন মডেল মহিলা হেফজখানার ছাত্রী।

এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে পশ্চিম সিকদারপাড়া মৃত নুর কামালের ছেলে ইব্রাহীম রুহান, মৃত নুর কামালের স্ত্রী আছমা খাতুন ও ছেলে মো. শাহীনসহ ৩-৪ জনকে আসামি করে মামলা করেন। মামলার প্রধান আসামি ইব্রাহীম রুহান তালিমুল কুরআন মডেল মহিলা হেফজখানার শিক্ষক ও পরিচালক।

মামলার এজাহারে জানা গেছে, ওই ছাত্রী এক বছর আগে হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসা ও তালিমুল কুরআন মডেল মহিলা হেফজখানায় ভর্তি হয়েছিল। মাদরাসা দুটি পাশাপাশি হওয়ায় প্রতিদিন সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত উম্মে সালমা মহিলা মাদরাসা এবং ১টা হতে পরের দিন সকাল ৮টা পর্যন্ত তালিমুল কুরআন মডেল মহিলা হেফজখানায় পড়াশোনা করে আসছিল।

কিন্তু মাদরাসা থেকে ছুটি নিয়ে গত ৯ ফেব্রুয়ারি বাড়িতে আসে ওই ছাত্রী। দুদিন বাড়িতে থাকার পর পুনরায় মাদরাসা যাওয়ার পথে ইব্রাহিম রুহানসহ তার সহযোগীরা ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর দীর্ঘদিন হয়ে গেলেও ছাত্রী উদ্ধার না হওয়ায় দিশাহারা তার সহপাঠীসহ স্বজনরা।

টেকনাফ মডেল থানার ওসি মো. ওসমান গণী জানান, ছাত্রী অপহরণের বিষয়ে থানায় মামলা করা হয়েছে। তাকে উদ্ধারে পুলিশের অভিযান চলমান রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৪৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]