মঙ্গলবার ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ হাসিনা দেশ ও জনগণের ব্যাপক উন্নয়ন করেছেন: এমপি শাওন

লালমোহন (ভোলা) প্রতিনিধি:   |   বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

শেখ হাসিনা দেশ ও জনগণের ব্যাপক উন্নয়ন করেছেন: এমপি শাওন

ভোলা-৩ আসনের সংসদ সদস্য (এমপি) নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বাংলাদেশের এখন যত দৃশ্যমান উন্নয়ন তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই হয়েছে। শেখ হাসিনা দেশের জনগণের ভাগ্যেরও ব্যাপক উন্নয়ন করেছেন। যার জন্যই এ দেশের মানুষ এখন শান্তিতে রয়েছে। তার দক্ষ নেতৃত্বের কারণে বাংলাদেশ এখন বিশ্ববাসীর কাছে মর্যাদাশীল।

ভোলা-৩ আসন থেকে টানা চতুর্থবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় ভোলার লালমোহন পৌরসভার আয়োজনে বৃহস্পতিবার সন্ধ্যায় মুক্তিযোদ্ধা অ্যাভিনিউতে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এমপি শাওন বলেন, বিএনপি-জামায়াত দেশের চলমান উন্নয়ন থমকে দিতে নানা ধরনের ষড়যন্ত্র করছে। তবে তাদের সেই ষড়যন্ত্র কোনোভাবেই সফল হচ্ছে না, আর কখনো হবেও না। বিএনপি-জামায়াত সন্ত্রাসের দল। তাই দেশের জনগণ তাদের প্রত্যাখান করেছে। দেশের মানুষ চায় উন্নয়ন ও শান্তি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার তা নিশ্চিত করেছেন।

লালমোহন পৌরসভার মেয়র হাজি এমদাদুল ইসলাম তুহিনের সভাপতিত্বে অনুষ্ঠিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তৌহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. বাবুল আখতার, এমপি শাওনের সহধর্মিণী ফারজানা চৌধুরী রত্না, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও স্থানীয় আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]