শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কাজ শেষে বাসায় ফেরা হলো না রশিদের

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

পঞ্চগড় সদর উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আব্দুর রশিদ (৪০) নামে ওষুধ কোম্পানির এক কর্মকর্তা নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার অমরখানা ইউনিয়নের ঠুটাপাখুরী করোনা মার্কেট এলাকায় পঞ্চগড়-তেতুঁলিয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুর রশিদ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ ইউনিয়নের খতিব উদ্দীনের ছেলে। তিনি পঞ্চগড়ে একটি ওষুধ কোম্পানির মার্কেটিং কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। আব্দুর রশিদ পঞ্চগড় পৌরসভার পুরাতন পঞ্চগড় এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে তেতুঁলিয়া থেকে পেশাগত কাজ শেষে মোটরসাইকেলযোগে পঞ্চগড়ে ভাড়া বাসায় ফিরছিলেন আব্দুর রশিদ। এ সময় তিনি সদর উপজেলার অমরখানা ইউনিয়নের ঠুটাপাখুরী করোনা মার্কেট এলাকায় পৌঁছলে মোটরসাইকেল ব্রেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে ছিটকে পড়েন। এতে মাথায় গুরুতর আঘাত পেয়ে রক্তক্ষরণ হতে থাকে তার। পরে স্থানীয়দের সহায়তায় দ্রুত পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় সদর থানার পরিদর্শক (তদন্ত) রঞ্জু আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, সুরতহালের পর মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১:১৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]