রবিবার ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুকন্যা পৃথিবীতে নতুন উন্নয়ন দর্শন চালু করেছেন: ধর্মমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

বঙ্গবন্ধুকন্যা পৃথিবীতে নতুন উন্নয়ন দর্শন চালু করেছেন: ধর্মমন্ত্রী

ধর্মমন্ত্রী ফরিদুল হক খান বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা পৃথিবীতে এক নতুন উন্নয়ন দর্শন চালু করেছেন। এর ফলে আজ বাংলাদেশ অপার সম্ভাবনাময় দেশে পরিণত হয়েছে।

শুক্রবার জামালপুরের ইসলামপুরে হাড়গিলা উচ্চ বিদ্যালয় মাঠে নোয়ারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশ তিনি একথা বলেন।

ফরিদুল হক খান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু একটি স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্রই উপহার দিয়ে যাননি, সেই সঙ্গে তিনি দেশটাকে শক্ত ভীতের ওপর দাঁড় করিয়ে গেছেন। তার সরকারের মাত্র আড়াই মাসের মাথায় তিনি বন্ধুপ্রতিম বিদেশি সৈন্যদের দেশে ফেরত পাঠাতে সক্ষম হন। সবই সম্ভব হয়েছিল তার ক্যারিশম্যাটিক এবং ডাইনামিক লিডারশিপের জন্যে।

ধর্মমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার পদাঙ্ক অনুসরণ করে এক সময়ের তলাবিহীন ঝুঁড়িকে আজ একটি সম্ভাবনাময় অর্থনীতি হিসেবে সুপ্রতিষ্ঠিত করেছেন এবং স্মার্ট বাংলাদেশের দিকে রূপান্তরিত করার উদ্যোগ গ্রহণ করছেন।

নোয়ারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আসাদুল্লাহ মাস্টারের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস ছালাম, সাংগঠনিক সম্পাদক আ. খালেক আকন্দ ও যুবলীগ সভাপতি সাইদুর রহমান প্রমুখ বক্তব্য দেন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৫ অপরাহ্ণ | শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]