বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাপান প্রবাসী মেয়ের বর আনতে হেলিকপ্টার পাঠালেন শ্বশুর

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

জাপান প্রবাসী মেয়ের বর আনতে হেলিকপ্টার পাঠালেন শ্বশুর

মাদারীপুরের শিবচরে মেয়ের বরকে আনতে হেলিকপ্টার পাঠালেন ইতালি প্রবাসী শ্বশুর। শ্বশুরের ইচ্ছে পূরণে বিয়ে শেষে হেলিকপ্টারে করে নববধূকে বাড়ি নিয়ে যান জাপান প্রবাসী ওই যুবক। প্রত্যন্ত এলাকার এ বিয়েকে ঘিরে ছিল উৎসবমুখর পরিবেশ।

জেলার শিবচর উপজেলার বাঁশকান্দি ইউপির সানকিরচর গ্রামের ইতালি প্রবাসী নাজিম উদ্দিন নাদিম বেপারী দীর্ঘদিন ধরে ইতালিতে বসবাস করেন। একমাত্র মেয়ে সাইদ শিরিনসহ পরিবারের সদস্যরাও প্রায় ২৪ বছর ধরে ইতালিতেই থাকেন।

ইতালি প্রবাসী নাজিমউদ্দিন নাদিম মেয়ে সাইদ শিরিনের বিয়ে ঠিক করেন একই ইউপির বাঁশকান্দি গ্রামের ব্যবসায়ী দেলোয়ার মুন্সির ছেলে জাপান প্রবাসী নুরুজ্জামান মুন্সির সঙ্গে। নুরুজ্জামান মুন্সি ৪ বছর ধরে জাপানে রয়েছেন। উভয় পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী শুক্রবার নুরুজ্জামান ও সাইদ শিরিনের বিয়ের দিন ধার্য্য করা হয়।

ইতালি প্রবাসী নাজিমউদ্দিন নাদিম বেপারীর ইচ্ছে আদরের মেয়ের বরকে হেলিকপ্টারে করে নিজ বাড়িতে আনবেন ও মেয়েকে হেলিকপ্টারে চড়িয়েই শ্বশুরবাড়ি পাঠাবেন। শুক্রবার সকালে মেয়ের বরকে আনতে হেলিকপ্টার ভাড়া করে বরের বাড়িতে পাঠান নাজিমউদ্দিন নাদিম। হেলিকপ্টারে বরকে নিয়ে দুপুরে নাজিমউদ্দিন নাদিম বেপারীর বাড়িতে আসেন। সেখানে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বর নুরুজ্জামান মুন্সি নববধূ সাইদ শিরিনকে নিয়ে হেলিকপ্টারে চড়ে নিজ বাড়িতে ফিরে যান। এ সময় বিয়েতে আসা অতিথিসহ শত শত মানুষ ভিড় জমায় নাজিমউদ্দিন নাদিম বেপারীর বাড়িতে। মেয়ের বিয়েতে এরকম আয়োজনে খুশি এলাকার মানুষ।

এমন আয়োজনে বিয়ে করে খুশি বরও মেয়ের জন্মের পরই এমন ইচ্ছা পোষণ করেছিলেন বলে জানান মেয়ের বাবা। জাঁকজমক এ বিয়েতে ৫ হাজার মানুষ দুপুরের খাবার খান। ছিল হরেকরকমের আয়োজন। বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন অভিনেতা সিদ্দিকুর রহমান।

তিনি বলেন, দেশের মানুষ আনন্দ প্রিয়। তারা আনন্দ করতে চায়। আমার বন্ধুর মেয়ের বিয়েতে এসেছি। হেলিকপ্টার করে বর এসেছে। খুবই আনন্দের বিষয়। এই আনন্দ ছড়িয়ে পড়ুক সারা দেশে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৩০ পূর্বাহ্ণ | শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]