বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মন্দিরে গিয়ে পুনমের অভিনয়, ব্যাপারটা কী?

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

মন্দিরে গিয়ে পুনমের অভিনয়, ব্যাপারটা কী?

মৃত্যু নিয়ে ভুয়া খবর। মারণরোগ ক্যানসার নিয়ে নোংরা রসিকতা। প্রচারের নামে ‘ডেথ স্টান্ট’ করে রীতিমতো রোষের মুখে পুনম পাণ্ডে। এই ঘটনার পর, বেশ কিছুদিন ধরেই অন্তরালে চলে গিয়েছিলেন পুনম। সোশাল মিডিয়ার হাত ধরেই নিজের বক্তব্য পেশ করতেন। তবে এবার ক্যামেরার সামনে আসলেন, মন্দিরের পথে যেতে পুনমকে ছেঁকে ধরলেন ছবি শিকারিরা।

হলুদ রঙের সালোয়ার কামিজ, গোলাপি রঙের ওড়না পরে, হাতে পুজার থালা নিয়ে মন্দিরে দেখা গেল পুনমকে। পুনমের এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরা ফের আক্রমণ শুরু করে। নেটিজেনরা বলছে, পাপ করে পুণ্য কুড়াতে গিয়েছেন পুনম!

পুনম পাণ্ডে চেয়েছিলেন সার্ভাইক্যাল ক্যানসার নিয়ে সচেতনতার বার্তা দিতে। কিন্তু হয়ে গেল উলটা পুরাণ! নিজের মৃত্যু নিয়ে তো বটেই, এমনকি ক্যানসারের মতো মারণরোগ নিয়ে তার বদ রসিকতার জেরে খেপে উঠেছেন ভক্তরা। যে পুনম পাণ্ডে ছিলেন এযাবৎকাল নীল দুনিয়ার রাতরানি, তবে এখন সোশাল মিডিয়ার ‘ভিলেন’ হয়ে উঠেছেন! এবার মানহানি মামলাতেও জড়িয়েছেন মডেল অভিনেত্রী।

বলিউড সংবাদমাধ্যম সূত্রে খবর, কানপুরের পুলিশ কমিশনারের কাছে পুনম পাণ্ডের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন ফয়জান আনসারি নামে এক ব্যক্তি। সেই অভিযোগনামায় সাফ লেখা- ১০০ কোটি টাকার মানহানি মামলা দায়ের করা হয়েছে পুনম পাণ্ডে এবং তার স্বামীর বিরুদ্ধে। শুধু তাই নয়, তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করার অনুরোধও জানিয়েছেন ওই ব্যক্তি।

Facebook Comments Box
advertisement

Posted ১:১৬ পূর্বাহ্ণ | শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]