বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাড়িচাপার পর টেনে হেঁচড়ে নিতে নারীর বাচ্চা প্রসব, চালক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

নীলফামারীতে সন্তান সম্ভাব্য এক নারীকে মাইক্রোবাসচাপার পর টেনে হেঁচড়ে নিতে নিহতের ঘটনার সাত মাস পর চালক সোহেল রানাকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দুপুরে আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগ, শুক্রবার রাতে সৈয়দপুর থানাধীন কাজীপাড়া নামক স্থান থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, গত বছরের ২ জুলাই রাত সাড়ে ১২টার দিকে সন্তান সম্ভাব্য শারমিন বেগম (২৫), তার মা ও মেয়েসহ তার বাবার বাড়ি ডোমার থানা হতে সিএনজিযোগে স্বামীর বাড়ি সৈয়দপুরে যাচ্ছিলেন। পথে নীলফামারী সদর থানার সংঘলসী ইউনিয়নের শিমুলতলী নামক স্থানে পেছন থেকে একটি মাইক্রোবাস বেপরোয়াভাবে ধাক্কা দিলে শারমিন বেগম মহাসড়কের ওপর পড়ে যান এবং মাইক্রোবাসের সঙ্গে শারমিনের কাপড় পেঁচিয়ে যায়। কিন্তু চালক গাড়ি না থামিয়েই সামনে চলতে থাকেন। মাইক্রোবাসটি প্রায় দুই কিলোমিটার শারমিনকে টেনে হেঁচড়ে নিয়ে যায় এবং পোরারহাট মহাসড়কের ওপরেই সন্তান প্রসব হয়।

টহলরত সৈয়দপুর থানা পুলিশ শারমিন বেগম ও তার নবজাতক শিশুকে সৈয়দপুর কুন্দুল হাসপাতালে নিয়ে যায়। দায়িত্বরত ডাক্তার মা ও তার সন্তানকে মৃত ঘোষণা করেন। জাতীয় জরুরী সেবা-৯৯৯ কলে নীলফামারি থানা পুলিশও ঘটনাস্থলে উপস্থিত হয়। এ ঘটনায় নীলফামারী থানায় একটি নিয়মিত মামলার রুজু হয়। দীর্ঘ তদন্তের পরে নীলফামারী পুলিশ ঘাতক মাইক্রোবাস চালককে শনাক্ত করতে সক্ষম হয়।

এ বিষয়ে সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, শুক্রবার রাত সোয়া ১০টার দিকে সৈয়দপুর থানাধীন কাজীপাড়া নামক স্থান থেকে আসামি সোহেল রানাকে গ্রেফতার করা হয়। তিনি নীলফামারী সদর থানার বেড়াকুটি গ্রামের খয়রাত হোসেনের ছেলে। শনিবার দুপুরে আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৭ পূর্বাহ্ণ | রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]