রবিবার ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

যুগান্তর জনগণের আস্থার ঠিকানা

গাজীপুর প্রতিনিধি :   |   মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

যুগান্তর জনগণের আস্থার ঠিকানা

গাজীপুরের টঙ্গীতে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে দৈনিক যুগান্তরের ২৫বছরে পদার্পণ উপলক্ষে মঙ্গলবার দুপুরে টঙ্গী থানা প্রেস ক্লাবের হল রুমে বর্ণাঢ্য র‌্যালি. আলোচনা সভা, কেক কাটা, দোয়া মাহফিল ও তবারক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথির বক্তব্য দেন গাজীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের গাজীপুর জেলা প্রতিনিধি শাহ সামসুল হক রিপন। অনুষ্ঠানটি উদ্বোধন করেন টঙ্গী থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী ভুঁইয়া। দৈনিক যুগান্তরের টঙ্গী শিল্পাঞ্চল প্রতিনিধি আনোয়ার হোসেন ও টঙ্গী থানা প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক অমল ঘোষের যৌথ সঞ্চালনায় এতে সভাপতি ছিলেন যুগান্তর স্বজন সমাবেশ টঙ্গী থানা শাখার সহসভাপতি মো. রোমান শেখ।
বিশেষ অতিথি ছিলেন, গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম এ সালাম শান্ত, হাজী এস এম মনির উদ্দিন, উত্তরা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, মৃনাল চৌধুরী সৈকত, আব্দুল গাফফার, বাবু শংকর রায়।
এতে আরও উপস্থিত ছিলেন সাংবাদিক সাংবাদিক তাওহিদুল ইসলাম, সুজন সারোয়ার, ইফতেখার রায়হান, ইউনুস মিয়া, রাজিব হোসেন, মোস্তাকিম খান, জাহাঙ্গীর আকন্দ, বদরুল আলম রায়হান, জাহাঙ্গীর মোল্লা, হাজী বাবলু, খোকা আমিন, নুরুজ্জামান শেখ, পলাশ সরকার, মোস্তফা মিয়া, সেলিম মাহমুদ, নাদিম খান, আল আমিন, পাভেলসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
আলোচনা সভায় বক্তারা বলেন, দেশের অন্যতম শীর্ষস্থানীয় পাঠকনন্দিত পত্রিকা দৈনিক যুগান্তর বস্তুনিষ্ঠ তথ্য-উপাত্ত তুলে ধরে জনগণের আস্থা অর্জন করতে পেরেছে। এজন্য যুগান্তর জনগণের আস্থার ঠিকানা। এ সময় সকলে যুগান্তরের উত্তরোত্তর সমৃদ্ধি ও দীর্ঘায়ু কামনা করেন।
আলোচনা সভা শেষে যুগান্তরের প্রতিষ্ঠাতা যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের বিদেহী আত্মার মাগফেরাত, যুগান্তরের প্রকাশক এ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এবং সম্পাদক সাইফুল আলমের দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনায় বিশেষ দোয়া করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক ও তবারক বিতরণ করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩০ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]