মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডোমারে স্বাস্থ্য বিভাগের অভিযানে চার ডায়াগনস্টিক সেন্টার বন্ধ

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

লাইসেন্স ও নিবন্ধন না থাকায় নীলফামারীর ডোমারে চারটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষণা করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকাল থেকে বেসরকারি বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব দেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রায়হান বারী।

এ সময় সরকারি নিয়ম না মানা এবং লাইসেন্স ও নিবন্ধন না থাকায় শহরস্থ আনসার আলী ডায়াগনস্টিক সেন্টার, স্কয়ার ডায়াগনস্টিক সেন্টার, ট্রাস্ট ডায়াগনস্টিক সেন্টার এবং বোড়াগাড়ী নিউ লাইফ ডায়াগনস্টিক সেন্টারগুলোর সব কার্যক্রম সাময়িক বন্ধ ঘোষণা করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর মো. আল আমিন রহমান।

দেশব্যাপী স্বাস্থ্য সেবায় জনগণের আস্থা বাড়ানো এবং অবৈধ ক্লিনিক, ব্লাড ব্যাংক ও ডায়াগনস্টিক সেন্টারগুলো বন্ধে সম্প্রতি স্বাস্থ্য মন্ত্রণালয় ১০টি শর্ত আরোপ সহ যে অভিযান চলছে, এই অভিযান তারই অংশ।

এ বিষয়ে ডা. রায়হান বারী ডেইলি বাংলাদেশকে বলেন, মন্ত্রণালয় কর্তৃক শর্ত পূরণে উপজেলার সকল ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকগুলোকে লিখিত চিঠি দিয়ে আগামী সাতদিনের মধ্যে তা পুড়ন করতে নির্দেশনা দেওয়া হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]