শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিব-তামিম যদি ভুয়া ভুয়া শোনে, আমাদের তো মাটির ভেতরে …

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

সাকিব-তামিম যদি ভুয়া ভুয়া শোনে, আমাদের তো মাটির ভেতরে …

গত বিশ্বকাপের আগে থেকে সাকিব আল হাসান ও তামিম ইকবালের দ্বন্দ্ব প্রকাশ্যে। এ দুজনের দল বিপিএলে মুখোমুখি হলেও তাদের দ্বৈরথের কথা এসেছে আলোচনায়।

দ্বিতীয় কোয়ালিফায়ারেও মুখোমুখি হয়েছিল তামিমের ফরচুন বরিশাল ও সাকিবের রংপুর রাইডার্স। এই ম্যাচে শেষ অবধি জিতেছে বরিশাল, তারা চলে গেছে ফাইনালে।

সাকিব ও তামিম দুজনকেই কাছ থেকে দেখেছেন মুশফিকুর রহিম।

৩৮ বলে ৪৭ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে সংবাদ সম্মেলনে আসেন মুশফিক। শেষদিকে এসে তার কাছে প্রশ্ন যায় সাকিব ও তামিমের দ্বৈরথ নিয়ে। উত্তরের একসময় মুশফিক টেনে আনেন সাকিব ও তামিমকে সাম্প্রতিক সময়ে ভুয়া ভুয়া বলার প্রসঙ্গটিও।

তিনি বলেন, ‘সত্যি কথা বলতে, এরকম বড় একটা ম্যাচে যদি এরকম একজন লাইমলাইট নিয়ে থাকে না, তাহলে সবচেয়ে রিল্যাক্স থাকা যায়। যে দুইজন দুজনের যুদ্ধ করবে আর আমরা আমাদের খেলাটা খেলব, ইজি (হাসি)। সত্যি কথা! দুজনই আমি দেখেছি, অনেক রিল্যাক্স ছিল, দুজনই ছিল নিজের মতো এবং ওরা দুজনই জানে নিজ নিজ দলের জন্য ওরা কত বড় অবদান রাখতে পারে। আমি মনে করি, তাদেরকে বলার কিছু নেই। ’

‘দুজনই দুই দিক থেকে বাংলাদেশের কিংবদন্তি ক্রিকেটার। তাদেরকে নিয়ে লড়াই দূরের কথা, আমি মনে করি, তাদের নিয়ে কথা বলাই অনৈতিক ব্যাপার। তারা যতটুকু বাংলাদেশকে দিয়েছে এবং আশা করি আরো দেবে, সেটার সমকক্ষ কিছু নেই। যারা কথা বলেন বা এই যে ভুয়া ভুয়া বলেন মানে… এটা আসলে… সাকিব আর তামিম যদি ভুয়া ভুয়া শোনে, তাহলে তো আমাদের মাটির ভেতরে ঢুকে যাওয়া উচিত। সিম্পল জিনিস… তাদের মতো ক্রিকেটার যদি আসলে… (ভুয়া ভুয়া শোনে)!’

Facebook Comments Box
advertisement

Posted ২:০৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]