বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাচ্চি খেতে এসে দুই সন্তানসহ মায়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০১ মার্চ ২০২৪ | প্রিন্ট

কাচ্চি খেতে এসে দুই সন্তানসহ মায়ের মৃত্যু

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে লাগা আগুনে পুড়ে মারা গেছেন পপি রায় (৩৫), তার মেয়ে আদিতা রায় (১২) এবং ছেলে সান রায় (৮)। দুই সন্তানসহ ভবনটিতে থাকা কাচ্চি ভাই রেস্টুরেন্টে ছিলেন পপি।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দিনগত রাত ২টার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিবেশ নিহত তিনজনের স্বজনের আহাজারিতে ভারী হয়ে ওঠে।

নিহতের স্বজনরা জানান, দুই সন্তানকে নিয়ে রেস্টুরেন্টটিতে কাচ্চি খেতে গিয়েছিলেন পপি রায়। ভবনে লাগা আগুনে পুড়ে পপিসহ তার দুই সন্তান মারা গেছে। এখন তারা মরদেহের জন্য অপেক্ষা করছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গের সামনে মূর্ছা যাচ্ছেন আর আহাজারি করছিলেন নিহত পপি রায়ের মা বাসনা রানি। বাসনা রানি বলেন, আমার সব শেষ হয়ে গেলো। আর কিছুই বাকি থাকলো না। কী এমন পাপ করছিলাম যে সৃষ্টিকর্তা আমারে এই শাস্তি দিলো।

নিহত পপি পরিবারসহ রাজধানীর শান্তিবাগ এলাকায় বসবাস করতেন বলে জানান তার স্বজনরা।

রাজধানীর বেইলি রোডের ওই বহুতল ভবনে লাগা ভয়াবহ আগুনে পুড়ে ৪৩ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন। ভবনটিতে বেশ কয়েকটি রেস্টুরেন্ট ছিল।

Facebook Comments Box
advertisement

Posted ১:২৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ০১ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]