মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদপুরে আগুনে পুড়ল দৃষ্টিপ্রতিবন্ধী পরিবারের ৪ বসতঘর

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০১ মার্চ ২০২৪ | প্রিন্ট

চাঁদপুরে আগুনে পুড়ল দৃষ্টিপ্রতিবন্ধী পরিবারের ৪ বসতঘর

চাঁদপুর শহরের ১৩ নম্বর ওয়ার্ডের খালিশাডুলী বরকান্দাজ বাড়িতে রান্নাঘরের আগুনে দৃষ্টি প্রতিবন্ধী পরিবারের ৪টি বসতঘর পুড়ে গেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হননি।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস চাঁদপুর উত্তর স্টেশনের দুটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

পুড়ে যাওয়া চার বসতঘরের বাসিন্দারা হলেন- দৃষ্টিপ্রতিবন্ধী মোতালেব, আলমগীর এবং সোহেল ও রুবেল। পরিবারের সবাই খুবই অসহায়। মোতালেব ও আলমগীর দৃষ্টি প্রতিবন্ধী। বাকি দুই ভাই সোহেল ও রুবেল শ্রমিকের কাজ করেন।

অগ্নিকাণ্ডে পরিবারের ৪টি বসতঘর পুড়ে যাওয়ার খবরে কান্নায় ভেঙে পড়েন অন্ধ আলমগীর ও তার পরিবারের সদস্যরা।

তিনি জানান, সন্ধ্যায় রান্নাঘরে চুলার আগুন থেকে প্রথমে মোতালেবের বসতঘরে আগুন লাগে। পরে একে একে তাদের বসতঘর পুড়ে যায়। ঘর থেকে কোনো কিছুই সরানো সম্ভব হয়নি। এতে তাদের ঘর ছাড়াও মূল্যবান ৩-৪ লাখ টাকা মূল্যবানের জিনিসপত্র ক্ষতিগ্রস্ত হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন চাঁদপুর সদর মডেল থানার এসআই আবুল কালাম আজাদ।

চাঁদপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সান্নাউল্ল্যাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, বাড়িতে ফায়ার সার্ভিসের গাড়ি নেয়ার পথ না থাকায় কিছুটা বিলম্ব হয়েছে। এলাকাবাসী ও দুটি ইউনিটের প্রচেষ্টায় তারপরও পুরো বাড়িকে আগুন থেকে রক্ষা করা সম্ভব হয়। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনই বলা যাচ্ছে না।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ০১ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]