বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৬৪ দেশে দেখা যাবে বিপিএলের ফাইনাল

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০১ মার্চ ২০২৪ | প্রিন্ট

৬৪ দেশে দেখা যাবে বিপিএলের ফাইনাল

দেখতে দেখতে শেষের পথে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। শুক্রবার (১ মার্চ) কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ফরচুর বরিশালের মধ্যকার ফাইনাল ম্যাচ দিয়ে এবারের আসরের পর্দা নামবে।

দশম বিপিএলের জমজমাট ফাইনালটি দেশের বাইরেও উপভোগের সুযোগ থাকছে। বাংলাদেশসহ বিশ্বের ৬৪টি দেশে বিপিএলের ফাইনাল সম্প্রচার করা হবে। বৃহস্পতিবার এমন তথ্য নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ‘বিশ্বের ৬৪টি দেশ থেকে বিপিএলের ফাইনাল উপভোগ করা যাবে। যা বিপিএল সম্প্রচারের ইতিহাসে নতুন মাইলস্টোন।’

এবারের আসরটি বাংলাদেশের টি স্পোর্টস ও গাজী টিভি সরাসরি সম্প্রচার করছে। এছাড়া অনলাইনে সরাসরি সম্প্রচারিত হচ্ছে র‌্যাবিটহোল ও টি স্পোর্টস অ্যাপে।

অন্যদিকে, ভারতে দেখা যাচ্ছে ফ্যানকোডে। আর পাকিস্তানে সরাসরি উপভোগ করা যাচ্ছে টেন স্পোর্টসে। এছাড়া অনলাইনে ট্যাপম্যাড টিভি ও হাম স্পোর্টসে বিপিএল সম্প্রচার করা হচ্ছে পাকিস্তানে।

এশিয়া বাইরে মধ্যপ্রাচ্য ও উত্তর আফ্রিকায় বসেও উপভোগের সুযোগ থাকছে বিপিএল। একই সঙ্গে আরব আমিরাত, বাহরাইন, আলজেরিয়া, ইরান, ইরাক ও সৌদি আরবসহ ২৭টি দেশে স্টারজপ্লে, ওরেডো, ডিইউ এণ্ড মবিলি, ক্রিকবাজ ও ক্রিকলাইফে দেখা যাবে।

এছাড়া দক্ষিণ পূর্ব এশিয়ার ব্রুনাই, মিয়ানমার, কম্বোডিয়া, ইন্দোনেশিয়াসহ ১১টি দেশে উপভোগ করা যাবে স্টারহাব, অ্যাস্ট্রো ও পিসিসিডব্লিউ ও ক্রিকবাজে।

যুক্তরাষ্ট্র, কানাডা, মেক্সিকো, হন্ডুরাস, ক্যারিবীয় দ্বীপপুঞ্জসহ ২৩টি দেশে দেখা যাবে উইলো টিভিতে। আর বিশ্বের অন্যান্য প্রান্তে টি স্পোর্টস ও র‌্যাবিটহোলের ইউটিউব চ্যানেলের মাধ্যমে।

Facebook Comments Box
advertisement

Posted ১:১১ পূর্বাহ্ণ | শুক্রবার, ০১ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]