শুক্রবার ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পরিকল্পনা প্রতিমন্ত্রী হলেন নওগাঁ-২ আসনের এমপি শহীদুজ্জামান সরকার

কাজী স্বাধীন।   |   রবিবার, ০৩ মার্চ ২০২৪ | প্রিন্ট

পরিকল্পনা প্রতিমন্ত্রী হলেন নওগাঁ-২ আসনের এমপি শহীদুজ্জামান সরকার

-নওগাঁ-২ (ধামইরহাট- পত্নীতলা) আসনের সাংসদ সদস্য সাবেক হুইপ মো;শহীদুজ্জামান সরকারকে পরিকল্পনা প্রতিমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করায়  নওগাঁ জেলা বাসি খুবই আনন্দিত ও কৃতজ্ঞতা প্রকাশ করেছে।।

শুক্রবার সন্ধ্যায় রাষ্ট্রপতি মোঃ শাহাবুদ্দিন সাতজন সংসদ সদস্যকে শপথ বাক্য পাঠ করান। মোঃ শহিদুজ্জামান সরকার ১৯৯১ সাল থেকে ২০২৪ সাল পর্যন্ত মোট সাতবার নওগাঁ-২ আসনে নৌকার প্রতিক প্রার্থী হিসেবে নির্বাচন করেন। তিনি ৯১,২০০৮,২০১৪,২০১৮,এবং ২০২৪ সালে নৌকার প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে বিজুর( অনার্স) এম জুর পাস করার পর সরকারী চাকুরী মুসেফ হিসেবে যোগদান করেন।পরবর্তীতে চাকুরী থেকে ইস্তফা দিয়ে আওয়ামীলীগে যোগদান করেন। ২০১৪ সালে দশম সংসদের সরকার দলীয় হুইপ হিসেবে দায়িত্ব পালন করেন। এছারা ২০১৮ সালে একাদশ সংসদে নিতি প্রথমে বিদ্যুত জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় হাই কমিটির সভাপতি এবং একই সংসদে পরবর্তী আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। নওগাঁ জজ কোটে তিনি আইনজীবী হিসেবে ও কাজ করেছেন।তিনি ধামইরহাট উপজেলা আলমপুর ইউনিয়নের বীরগ্রামের বিশিষ্ট সমাজসেবী মরহুম আমজাদ হোসেন সরকারের বড় ছেলে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২৬ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]