শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিল্পী সমিতির বনভোজনে দাওয়াত পাননি জায়েদ, ক্ষোভ নায়কের

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৩ মার্চ ২০২৪ | প্রিন্ট

শিল্পী সমিতির বনভোজনে দাওয়াত পাননি জায়েদ, ক্ষোভ নায়কের

ঢাকায় সিনেমার নায়ক জায়েদ খান। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ‘সাধারণ সম্পাদক’ পদ নিয়ে কাঠগড়ায় পর্যন্ত যেতে হয়েছে তাকে। পূর্বে তিনবার নির্বাচিত সাধারণ সম্পাদক হয়েও এবার শিল্পী সমিতির বার্ষিক বনভোজনে দাওয়াত পাননি। এ নিয়ে গণমাধ্যমে মুখ খোলেন শিল্পী সমিতির সাবেক এ নেতা।

নির্বাচিত সাধারণ সম্পাদক হয়েও দাওয়াত না পাওয়ায় অবাক হয়েছেন জায়েদ খান। তিনি বলেন, ‘আমি তিন তিনবার নির্বাচিত সাধারণ সম্পাদক। অথচ শিল্পী সমিতির পিকনিকে আমাকে কোনো কার্ড পাঠানো হয়নি। এমনকি কেউ ফোন দিয়েও পিকনিকের বিষয়ে আমাকে বলেনি। বিষয়টি সংকীর্ণ মানসিকতার পরিচয় দেয় বর্তমান কমিটির।’

এই অভিনেতা বিষয়টিকে সমিতির নেতাদের ব্যর্থতা বলেও দাবি করলেন। তার ভাষ্য, যদিও এই কমিটি গত দুই বছর ধরে কোনো কাজ করেনি। একটা পিকনিক আয়োজন করেছে, সেখানেও আমাকে কার্ড পাঠাতে পারত। সেটা করেনি তারা। এটাকে তাদের ব্যর্থতা বলব আমি।

এদিকে, শনিবার ঢাকার অদূরে আশুলিয়ার পিয়াংকা শুটিং হাউজে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়। সামাজিকমাধ্যমে অনেকেই নানা অনিয়মের অভিযোগ তুলেছেন। বর্তমান সমিতির নেতাদের উপস্থিত না হওয়া নিয়েও সমালোচনা করেছেন অনেকে।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৩ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]