শুক্রবার ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রী-কন্যাসহ কাস্টমস কর্মকর্তার জানাজা সম্পন্ন, পাশাপাশি কবরে দাফন

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৩ মার্চ ২০২৪ | প্রিন্ট

স্ত্রী-কন্যাসহ কাস্টমস কর্মকর্তার জানাজা সম্পন্ন, পাশাপাশি কবরে দাফন

রাজধানীর বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত কক্সবাজারের উখিয়ায় কাস্টমস কর্মকর্তা শাহ জালাল, তার স্ত্রী ও সন্তানের জানাজা সম্পন্ন হয়েছে। রোববার বেলা ১১টার দিকে উখিয়া মরিচ্যার মুক্তিযোদ্ধা স্মৃতি বালিকা বিদ্যায়ল মাঠে জানাজা অনুষ্ঠিত হয়।

নিহতরা হলেন- উখিয়ার বাসিন্দা কাস্টমস ইন্সপেক্টর শাহ জালাল উদ্দিন, তার স্ত্রী মেহেরুন নেসা হেলালী এবং তাদের চার বছরের মেয়ে ফাইরুজ কাশেম জামিলা। মরদেহ স্কুল মাঠ প্রাঙ্গণে আনার পর এমন এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা ঘটে। এলাকার মানুষ শেষবারের মতো প্রিয়জনের মরদেহ বহনকারী গাড়িতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

নিহত কাস্টমস কর্মকর্তার বড় ভাই শাহাজান সাজু বলেন, রোববার বেলা ১১টার দিকে মরিচ্যা মুক্তিযুদ্ধ স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে তাদের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। মৃত্যুর খবরের পর থেকে আব্বা ভেঙে পড়েছে। আমাদের পরিবার শেষ হয়ে গেল।

অগ্নিকাণ্ডের ঘটনার পর থেকে কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের পশ্চিম মরিচ্যা গ্রামের বীর মুক্তিযোদ্ধা ডা. আবুল কাশেমের বাড়িতে শোকে দিশেহারা হয়ে পড়েছেন সবাই। ছেলে-বউ-নাতনিকে হারিয়ে দিশেহারা বীর মুক্তিযোদ্ধা ডা. আবুল কাশেম। বারবার মূর্ছা যাচ্ছেন তিনি। তাদের পরিবারকে সান্ত্বনা দেওয়ার জন্য ছুটে আসছেন গ্রামবাসী। বাড়ির একটু দূরে পশ্চিম মরিচ্যা জামে মসজিদের পাশে কবরস্থানে শাহ জালাল ও তার স্ত্রী-সন্তানকে পাশাপাশি দাফন করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩১ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]