শনিবার ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ঘুরে দাঁড়ানোর সামর্থ্য আছে বাংলাদেশের’

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৬ মার্চ ২০২৪ | প্রিন্ট

‘ঘুরে দাঁড়ানোর সামর্থ্য আছে বাংলাদেশের’

ঘরের মাঠে শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলছে বাংলাদেশ ক্রিকেট দল। যেখানে সিরিজের প্রথম ম্যাচেই সফরকারীদের কাছে ম্যাচ হেরেছে স্বাগতিকরা। তবে নিজ দেশের পারফরম্যান্সে খুশি শ্রীলংকার সাবেক অধিনায়ক ও কনসাল্টেন্ট সনাথ জয়সুরিয়া।

সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশ হারলেও তাদের ঘুরে দাঁড়ানোর সামর্থ্য আছে বলে মনে করেন জয়সুরিয়া। মঙ্গলবার সিলেটে এসেছেন জয়সুরিয়া।

এর আগে বাংলাদেশে বহুবার পা রেখেছেন সনাথ জয়সুরিয়া। কখনো দ্বিপাক্ষিক সিরিজে অংশ নিতে কখনো টুর্নামেন্ট খেলতে কখনো বা প্রিমিয়ার লিগের ক্লাব ক্রিকেটার হিসেবে। তবে এবারের আগমন একটু আলাদা। গেল ডিসেম্বরে ১ বছরের চুক্তিতে লঙ্কানদের পরামর্শক হিসেবে নিয়োগ পেয়েছেন সাবেক অধিনায়ক। লক্ষ্য টি-২০ বিশ্বকাপে দারুণ কিছু করে দেখানো। সে উদ্দেশ্যে প্রথম টি-২০র পর দলের সঙ্গে যোগ দিয়েছেন এ লঙ্কান গ্রেট।

শ্রীলংকার পরামর্শক সনাথ জয়সুরিয়া বলেন, ‘পরামর্শক হিসেবে আমি বেশ কিছু লক্ষ্য নিয়ে কাজ করছি। দলের ব্যাটিং ডেপথ বাড়ানো তার একটি। প্রথম ম্যাচ দেখে আমি সন্তুষ্ট। টপ অর্ডার রান পেলে যে কোন দলের জন্য জয় সহজ হয়ে যায়। চাপের সময় শানাকা যেভাবে বল করেছে তাও প্রশংসনীয়।’

প্রথম ম্যাচে ঘুরে দাঁড়িয়েছিলে বাংলাদেশ। নেপথ্যে জাকের আলী। তবে তিনি এ ক্রিকেটারের একক কৃতিত্ব দিতে নারাজ। জয়সুরিয়া বলেন, ‘বাংলাদেশ হোম অ্যাডভান্টেজ পাচ্ছে। প্রথম ম্যাচে যেভাবে বাউন্স ব্যাক করেছে দ্বিতীয়টাতেও তেমন করতেই পারে। সেই সামর্থ্য তাদের আছে।’

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-২০তে আজ সিলেটে মুখোমুখি হবে বাংলাদেশ-শ্রীলংকা। ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৬টায়।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২৪ পূর্বাহ্ণ | বুধবার, ০৬ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]