রবিবার ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কলেজে যাওয়ার পথে ছাত্রীকে অপহরণ, মূলহোতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৭ মার্চ ২০২৪ | প্রিন্ট

কলেজে যাওয়ার পথে ছাত্রীকে অপহরণ, মূলহোতা গ্রেফতার

বগুড়ায় অপহৃত কলেজপড়ুয়া ছাত্রী উদ্ধার ও অপহরণকারী চক্রের মূলহোতাকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। মঙ্গলবার গভীর রাতে অভিযান চালিয়ে সদর থানা এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার ও অভিযুক্তকে আটক করা হয়।

গ্রেফতারকৃত শামীম হোসেন (২৮) গাবতলী উপজেলা প্রথমার ছেও এলাকার মৃত জাহাঙ্গীর আলমের ছেলে।

বুধবার বগুড়া র‌্যাব-১২ এর স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাসুদ রানা এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৩ জানুয়ারি জেলার গাবতলী থানাধীন তরফমেরু এলাকার এক ছাত্রী কলেজে যাওয়ার পথে আসামি মো. শামীম হোসেন তাকে অপহরণ করেন। উক্ত অপহরণের ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে গত ২৩ জানুয়ারি গাবতলী থানায় একটি অভিযোগ দায়ের করেন। ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে চাঞ্চল্যের সৃষ্টি করে। এ ঘটনায় জড়িত ব্যক্তিকে আইনের আওতায় আনতে র‌্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে।

এরই ফলশ্রুতিতে মঙ্গলবার দিনগত গভীর রাতে একটি আভিযানিক দল বগুড়া জেলার সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ভিকটিমকে উদ্ধারপূর্বক আসামি মো. শামীমকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গাবতলী থানায় সোপর্দ করা হয়েছে ও ভিকটিমকে থানায় বুঝিয়ে দেওয়া হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]