মঙ্গলবার ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নর্দমা থেকে জীবিত নবজাতককে রাস্তায় তুলে আনল কুকুর

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৮ মার্চ ২০২৪ | প্রিন্ট

বৃহস্পতিবার (৭ মার্চ) সকাল। ওই সময় নর্দমা থেকে খাওয়ার জন্য এক জীবিত নবজাতককে রাস্তায় তোলে একদল কুকুর। এ দৃশ্য দেখে ওই নবজাতকটিকে উদ্ধার করেন এক নারী। নবজাতকটি আনুমানিক একদিন বয়সের কন্যাশিশু। তবে কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা জানা যায়নি। ঘটনাটি ঘটেছে সিলেট নগরীর ১৮ নম্বর ওয়ার্ডের চারপাশ এলাকায়।

স্থানীয়রা জানান, নগরীর চারপাশ এলাকার একটি নর্দমা থেকে একদল কুকুর শিশুকে খাওয়ার জন্য রাস্তার ওপরে নিয়ে আসে। তখন সেটা স্থানীয় এক নারীর চোখে পড়ে। তিনি শিশুটিকে রাস্তা থেকে উদ্ধার করে স্থানীয় কাউন্সিলরের তত্ত্বাবধানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। শিশুটির হাত-পা, পিঠ ও গলায় বেশকিছু ক্ষত চিহ্ন রয়েছে। এমনকি নাড়িও কাটা হয়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. সৌমিত্র চক্রবর্তী।

তিনি বলেন, সকালে একদিন বয়সী শিশুটিকে এক নারী স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের তত্ত্বাবধানে ওসমানীতে ভর্তি করেন। বর্তমানে ওই নারী শিশুটিকে নিয়ে মেডিকেলে আছেন। শিশুর শরীরের বেশকিছু ক্ষত রয়েছে। ধারণা করা হচ্ছে, কুকুরে কামড়ে এসব ক্ষত হয়েছে। আমরা তাকে পর্যবেক্ষণ করছি। তবে শিশুটি শঙ্কামুক্ত নয়।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪১ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৮ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]