মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রবাসে বসেই ২ লাখ টাকায় ভাড়াটে খুনি দিয়ে স্ত্রীকে হত্যা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৮ মার্চ ২০২৪ | প্রিন্ট

প্রবাসে বসেই ২ লাখ টাকায় ভাড়াটে খুনি দিয়ে স্ত্রীকে হত্যা

রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের উত্তর পাট্টা গ্রামে গৃহবধূ রোজিনা আক্তার ওরফে আরজিনাকে শ্বাসরোধ ও মাথায় আঘাত করে হত্যার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি একনলা বন্দুক উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে জেলা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- পাংশা উপজেলার নওড়া বনগ্রাম (নতুন পাড়া) এলাকার মৃত শশধর বিশ্বাসের ছেলে তুষার বিশ্বাস, উপজেলার নিভা গ্রামের মৃত ছাদেল আলী মণ্ডলের ছেলে হারেজ আলী মণ্ডল, কামাল মণ্ডলের ছেলে তুহিন মণ্ডল ও চৌড়াপাড়া গ্রামের মো. সুরত আলী শেখের ছেলে মো. হারুন অর রশিদ ওরফে সুজন ।

এর আগে,গত ২৪ ফেব্রুয়ারি এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত মো. শিহাব শেখ নামে এক যুবককে গ্রেফতর করে পুলিশ। শিহাব আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

নিহত রোজিনা আক্তার ওরফে আরজিনা উপজেলার পাট্টা ইউনিয়নের উত্তর পাট্টা গ্রামের দুবাই প্রবাসী লিটন শেখের স্ত্রী।

পুলিশ জানায়, রোজিনার স্বামী দুবাই প্রবাসী। তার ১২ বছরের ছেলে রাসেল ও ছয় বছরের মেয়ে রাকাকে নিয়ে পাংশার পাট্টায় স্বামীর বাড়িতে থাকতেন। গত ৮ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে রোজিনা ছেলেকে নিয়ে স্বামীর বাড়িতে ঘুমিয়ে পড়েন। তার মেয়ে অন্য বাড়িতে দাদা-দাদির কাছে ছিল। আসামিরা রাত ১১টার দিকে পূর্ব পরিকল্পিতভাবে রোজিনাকে শ্বাসরোধ ও মাথায় আঘাত করে হত্যা করে ফেলে রেখে যায়। স্থানীয়দের খবরের ভিত্তিতে মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় অজ্ঞাতদের আসামি করে পাংশা মডেল থানায় মামলা করেন রোজিনার বাবা আবজাল খাঁ।

গত ২৪ ফেব্রুয়ারি এ ঘটনার সঙ্গে জড়িত মো. শিহাব শেখ নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। শিহাব আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে বাকি আসামিদের নাম জানান। গত ৬ মার্চ পাংশা থানা এলাকায় অভিযান চালিয়ে তুষার বিশ্বাসকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে আরো তিন আসামিকে গ্রেফতার করে পুলিশ।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মুকিত সরকার বলেন, বুধবার অভিযান চালিয়ে রোজিনা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে। এখন পর্যন্ত এ হত্যা মামলায় মোট ৫ আসামিকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গেছে রোজিনার সঙ্গে তার স্বামীর পারিবারিক বিষয় নিয়ে কলহ চলছিল। এরই জেরে স্বামী প্রবাসে বসে দুই লাখ টাকা দিয়ে ভাড়াটে সন্ত্রাসী ঠিক করে স্ত্রীকে হত্যা করান।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৮ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]