শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সম্মেলন সফল করতে সিলেট জাতীয় পার্টির প্রস্তুতি

নিজস্ব প্রতিবেদক:   |   শুক্রবার, ০৮ মার্চ ২০২৪ | প্রিন্ট

সম্মেলন সফল করতে সিলেট জাতীয় পার্টির প্রস্তুতি

আগামী ৯ মার্চ ২৪ইং জাতীয় পার্টির ১০ম জাতীয় সম্মেলন সফল করতে সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টি বিভিন্ন ইউনিটে সভা করছে। সম্মেলনে সিলেট থেকে কত নেতাকর্মী অংশ নিবে, কিভাবে যাবে সে হিসেব করছে তারা।

ইতোমধ্যেই জেলা, মহানগর, উপজেলা, পৌর জাতীয় পার্টি ও অংগ সংগঠনের শাখা কমিটি সভা করেছে। আগামী সম্মেলনকে সামনে রেখে সর্ব শক্তি নিয়ে মাঠে নামতে চায় দলটি। আগামী ৯ মার্চ সম্মেলন সফল করতে সিলেট জেলা ও মহানগর থেকে অনেক নেতা-কর্মী অংশ নেবে বলে জানিয়েছেন দলের একাধিক নেতা।

গত বৃহস্পতিবার দুপুরে শহরের বিভিন্ন স্থানে সম্মেলনের প্রচার পত্র বিলি করেছে জাতীয় পার্টি নেতৃবৃন্দ। জাতীয় পার্টি সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর জাতীয় পার্টি সাবেক সভাপতি এডভোকেট এম এ সালেহ চৌধুরী ও জেলা জাতীয় পার্টি সাবেক সভাপতি অ্যাডভোকেট কবির আহমদ, হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি জামাল মিয়া এবং সাবেক সাধারণ সম্পাদক আজাদুর রহমান নেতৃত্বে সম্প্রতি শহর জুড়ে বিভিন্ন পয়েন্টে প্রচারপত্র বিতিরণ করা হয়েছে।

সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টি নেতৃবৃন্দ বলেন জনগণ জাতীয় পার্টিকে স্বৈরাচার তথা ফ্যাসিবাদী শাসক থেকে মুক্তি চায়। তাই আগামী ৯ মার্চ ১০ম জাতীয় সম্মেলনে সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতৃত্বে জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীসহ হাজার হাজার জনতা অংশগ্রহণ করবে এটাই আমাদের প্রত্যাশা।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৮ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]