মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর নেতৃত্বে ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নয়ন হয়েছে: সুজিত রায় নন্দী

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৯ মার্চ ২০২৪ | প্রিন্ট

প্রধানমন্ত্রীর নেতৃত্বে ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নয়ন হয়েছে: সুজিত রায় নন্দী

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের খেলাধূলার জন্যে সব ধরনের ব্যবস্থা করে দিয়েছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নয়ন হয়েছে। বর্তমান সরকার ক্রীড়াবান্ধব সরকার। যার কারণে আমাদের দেশ খেলাধূলার জন্যে বিশ্বে দারুণভাবে পরিচিত।

শুক্রবার বিকেলে চাঁদপুরের কুমুরুয়া সূর্য রায় নন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পুরস্কার বিতরণ ও খেলোয়াড়দের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী বলেন, আমাদের যাত্রা শুরু হয়েছে। আমরা জাতীয়ভাবে চ্যাম্পিয়ন হবই হব। ফরক্কাবাদে একটি ক্রীড়া প্রশিক্ষণ কেন্দ্র গড়ে তোলা হবে। এ প্রতিষ্ঠানে যে খেলাধূলার যাত্রা শুরু হয়েছে, তার ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে। এ প্রতিষ্ঠানটিকে শুধু চাঁদপুর নয়, সারা বাংলাদেশে বিশেষ ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, প্রাথমিক শিক্ষা অধিদফতরের সহকারি পরিচালক শাহআলম সরকার প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৪ পূর্বাহ্ণ | শনিবার, ০৯ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]