মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

২৪ ঘণ্টার ব্যবধানে মারা গেলেন দুই অভিনেত্রী বোন

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৯ মার্চ ২০২৪ | প্রিন্ট

২৪ ঘণ্টার ব্যবধানে মারা গেলেন দুই অভিনেত্রী বোন

২৪ ঘণ্টার ব্যবধানে ভারতের হিন্দি টেলিভিশনের জনপ্রিয় দুই অভিনেত্রী বোন অমনদীপ সোহি ও ডলি সোহি মারা গেছেন। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এভাবে পরিবারের দুই মেয়েকে হারিয়ে ভেঙে পড়েছে সোহি পরিবার। দুই অভিনেত্রী বোনের মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই শোকের ছায়া নেমেছে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে।

বৃহস্পতিবার (৭ মার্চ) মৃত্যু হয়েছে অভিনেত্রী অমনদীপের। আর এর পরদিনই খবর এল তার ছোট বোন ডলি সোহিও মারা গেছেন। এ অভিনেত্রী ‘পরিণীতি’, ‘ঝনক’-এর জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন।

সোহি পরিবার জানিয়েছে, অভিনেত্রী ডলি দীর্ঘদিন ধরেই সার্ভিকাল ক্যানসারে ভুগছিলেন। এ রোগেই মৃত্যু হয়েছে ‘ঝনক’ অভিনেত্রীর। অন্যদিকে, তার বোন অমনদীপ বৃহস্পতিবার জন্ডিসে মারা যান। তিনি বত্তমিজ দিল-এ অভিনয় করেছেন।

দুই অভিনেত্রীর ভাই মনু সোহি মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, অমনদীপ আর নেই। ওর শরীর সইতে পারছিল না। জন্ডিস হয়েছিল। কিন্তু চিকিৎসকের কাছ থেকে এ ব্যাপারে বিস্তারিত জানার মতো পরিস্থিতি ছিল না আমাদের।

তিনি আরও জানান, অভিনেত্রী ডলির অবস্থা আশঙ্কাজনক ছিল না। তাকে হাসপাতালে থাকার জন্য বলেছিলেন চিকিৎসকরা। গত বছরই জরায়ুর ক্যানসার শনাক্ত হয়। চলতি বছরের শুরুতে শ্বাসকষ্টের সমস্যায় হাসপাতালেও ভর্তি করা হয়েছিল।

Facebook Comments Box
advertisement

Posted ২:১০ পূর্বাহ্ণ | শনিবার, ০৯ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]