শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা-১৮ আসনে সেহেরি এবং ইফতার সামগ্রী বিতরণ করলেন এমপি খসরু চৌধুরী

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১১ মার্চ ২০২৪ | প্রিন্ট

ঢাকা-১৮ আসনে সেহেরি এবং ইফতার সামগ্রী বিতরণ করলেন এমপি খসরু চৌধুরী

পবিত্র মাহে রমজান উপলক্ষে ঢাকা-১৮ আসনের ৫০ নম্বর ওয়ার্ডে সেহেরি এবং ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১১ মার্চ) সকালে ৫০ নম্বর ওয়ার্ডের জয়নাল মার্কেট এলাকায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে গরিব, দুস্থ ও অসহায় মানুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেছেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. খসরু চৌধুরী এমপি।

৫০ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোঃ আওলাদ হোসেন খানের সৌজন্যে এসব সেহেরি এবং ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এস এম মাহবুব আলম, দক্ষিণখান থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি এডভোকেট আবু হানিফসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য খসরু চৌধুরী বলেন, মাহে রমজান আমাদের মাঝে হাজির হয়েছে মহান আল্লাহর কৃপা অর্জনের সুযোগ হিসেবে। রমজানে সংযমী হতে হবে। রোজার মাধ্যমে শুধু পান, আহার ও জৈবিক চাহিদা বর্জনই নয়; আত্মিক পরিশুদ্ধির জন্য অন্তরের লোভ-লালসা ও নেতিবাচক চিন্তার লাগাম টেনে ধরতে হয়। রোজা রাখার পাশাপাশি সমাজের বিত্তবানদেরও দায়িত্ব রয়েছে অসহায়দের পাশে দাঁড়ানোর। গরিব-দুঃখীদের বিপদে তাদের সহায়তা দান রমজানেরই শিক্ষা।

 

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫৫ পূর্বাহ্ণ | সোমবার, ১১ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]