রবিবার ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

রমজান ও ঈদ উপলক্ষে উত্তরার পুলিশের সমন্বয় সভা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১১ মার্চ ২০২৪ | প্রিন্ট

রমজান ও ঈদ উপলক্ষে উত্তরার পুলিশের সমন্বয় সভা

আসন্ন পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে উত্তরা বিভাগ এলাকার সার্বিক নিরাপত্তা ও আইন শৃঙ্খলা রক্ষা সংক্রান্তে ডিএমপির উত্তরা বিভাগ পুলিশের পক্ষ থেকে সমন্বয় সভার আয়োজন করা হয়।

সোমবার (১১ই মার্চ) বিকেলে উত্তরা কমিউনিটি সেন্টারে উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. শাহজাহানের সভাপতিত্বে এই সমন্বয় সভার আয়োজন করা হয়।

সভায় উত্তরার বিভিন্ন ব্যবসায়ীরা, ব্যবসায়ী সমিতি নেতারা, সেক্টর কল্যাণ সমিতির নেতারা সহ পরিবহন মালিক ও শ্রমিকরা উপস্থিত ছিলেন।

সমন্বয় সভায় উন্মুক্ত আলোচনার পাশাপাশি পুলিশের পক্ষ থেকে কিছু নির্দেশনা প্রদানকরা হয়।

মানি এস্কর্টের জন্য পুলিশি সহায়তা গ্রহণ। আর্থিক প্রতিষ্ঠানের ভিতরে ও বাইরে বাধ্যতামূলকভাবে সিসি ক্যামেরা স্থাপন। রাত ১২ টার পর সিকিউরিটি গার্ড যাতে ঘুমিয়ে না যায়, তা নিশ্চিত করা।
টিকেট কালোবাজারী রোধে ব্যবস্থা গ্রহণ করা। পরিবহন সেক্টরে চাঁদাবাজী বন্ধে পুলিশকে সহায়তাকরণ। পথিমধ্যে যাত্রী উঠানামা বন্ধ করা। ফুটপাত ও হোটেল সমূহের সামনে গ্যাস সিলিন্ডার রেখে রাস্তার উপর অস্থায়ী শেড তৈরি করে ইফতার সামগ্রী প্রস্তুত এবং বিক্রয় করা যাবেনা। ফুটওভার ব্রীজ সমূহে কোন হকার বসতে দেয়া যাবেনা সহ আরো কিছু নির্দেশনা প্রদান করা হয়।

এসময় উত্তরা বিভাগের অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার (প্যাট্রোল) ও উত্তরা বিভাগের সকল থানার অফিসার ইনচার্জ (ওসি) উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২০ অপরাহ্ণ | সোমবার, ১১ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]