শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

উত্তরাস্থ ব্রাহ্মণবাড়িয়া কল্যাণ সমিতির সভাপতি হলেন মামুন সরকার

নিজস্ব প্রতিবেদক:   |   মঙ্গলবার, ১২ মার্চ ২০২৪ | প্রিন্ট

উত্তরাস্থ ব্রাহ্মণবাড়িয়া কল্যাণ সমিতির সভাপতি হলেন মামুন সরকার

রাজধানীর উত্তরাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা কল্যাণ সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন ব্যবসায়ী নেতা মোহাম্মদ মামুন সরকার। মামুন সরকার ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এ ছাড়াও তিনি ঢাকা মহানগর দোকান মালিক সমিতির গুরুত্বপূর্ণ দায়িত্বে ও রয়েছেন ।

জেলা কল্যাণ সমিতির এ নির্বাচনে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নবীনগর থানা বিশিষ্ট ব্যক্তিত্ব ও সমাজসেবী মো. বিল্লাল হোসেন।জানা যায়, বৃহত্তর উত্তরা এলাকায় এ সংগঠনের নেতারা জেলার লোকজনকে একত্রিত করে দীর্ঘদিন এ সমিতি পরিচালনা করে আসছেন। নানা সাংস্কৃতিক অনুষ্ঠান ও পারিবারিক মিলন মেলার মাধ্যমে উত্তরায় বসবাসরত ব্রাহ্মণবাড়িয়া জেলার নানা শ্রেণি-পেশার মানুষ একসাথে করতে সক্ষম হয়েছেন।

২০২৪-২০২৫ সালের দ্বিবার্ষিক কমিটিতে এবার সর্বমোট ৫১ জন বিভিন্ন পদে নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত অন্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি পদে নাছিরুল আলম, সহ সভাপতি পদে যথাক্রমে আনিসুর রহমান. রফিকুল ইসলাম, শাহনুল করিম, কাজী সালাউদ্দিন পিন্টু ও মারুফ হাসান। যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন, আবু সালেহ শাহ নেওয়াজ, জাহিদ হোসেন, এনামুল হক চৌধুরি, মজিবুর রহমান, সৈয়দ আজাদ, রকিব উদ্দিন আহম্মেদ। সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ইঞ্জি. মো. শওকত আলীসহ অন্যান্যরা।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১২ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]