শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ময়মনসিংহে যুবককে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১২ মার্চ ২০২৪ | প্রিন্ট

ময়মনসিংহে যুবককে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

ময়মনসিংহ নগরীতে রাজিব আহমেদ রাজু নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার রাতে ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে রোববার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর সানকিপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন নগরীর গোহাইলকান্দি ইন্দিরাপাড় এলাকার মো. পচা মিয়ার ছেলে মো. শান্ত ও দাপুনিয়া এলাকার আব্দুল মোতালেবের ছেলে মো. মন্টু ।

নিহত রাজিব আহমেদ রাজু নগরীর নাসিরাবাদ কলেজ রোডের বগা বাড়ি এলাকার আব্দুস সালামের ছেলে।

ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দফতরের উপ পরিচালক মো. আনোয়ার হোসেন বলেন, গত ২০ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টার দিকে রাজু মোটরসাইকেলে করে সানকিপাড়া রেলগেট মসজিদ মার্কেট মেডিসিন কর্নারের সামনে দিয়ে যাচ্ছিলেন। এ সময় পূর্বপরিকল্পতিভাবে কয়েকজন তাকে রামদা ও চাইনিজ কুড়াল দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে মোটরসাইকেলটিতে আগুন ধরিয়ে দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, এ ঘটনায় ২২ ফেব্রুয়ারি নিহতের বড় ভাই আব্দুল্লাহ আল মামুন বাদী হয়ে থানায় অভিযোগ করলে মামলা হিসেবে নথিবদ্ধ করে পুলিশ। ঘটনাটি র‌্যাবের নজরে আসলে অভিযান চালিয়ে ওই দুইজনকে গ্রেফতার করা হয়। তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১২ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]