শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহ কবির মাজার প্রাঙ্গনে শতাধিক রূগি পেলো বিনামূল্যে চিকিৎসা সেবা

নিজস্ব প্রতিবেদক:   |   মঙ্গলবার, ১২ মার্চ ২০২৪ | প্রিন্ট

শাহ কবির মাজার প্রাঙ্গনে শতাধিক রূগি পেলো বিনামূল্যে চিকিৎসা সেবা

উত্তরখান হযরত শাহ কবির (রহঃ) মাজার এলাকার প্রায় দুই শত গরীব অসহায় দুস্থ পরিবারকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।প্রমি গ্রুপের সার্বিক সহযোগিতায় আশেকান ফাউন্ডেশন উদ্যোগে এলাকার হতদরিদ্র পরিবারের নিরীহ অসহায় বৃদ্ধ নারী পুরুষ ও শিশুদেরকে স্বনামধন্য চক্ষু বিশেষজ্ঞ দ্বারা বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়।

পাশাপাশি মেডিসিন বিশেষজ্ঞ দ্বারা অসুস্থ শতাধিক নারী পুরুষ ও শিশু বাচ্চাকে চিকিৎসা শেষে তাদের মাঝে বিনামূল্যে ঔষধ সরবরাহ করা হয়। এ সময় হযরত শাহ কবির (রহ.) আশেকান ফান্ডিশনের সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ ও যুগ্ম সাধারণ সম্পাদক বিএম আলমগীর উপস্থিত ছিলেন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন হযরত শাহ কবির( রহ.) মাজার ওয়াকফ এস্টেট পরিচালনা কমিটির সদস্য সচিব মেহেদী হাসান তনয়। এসময় বিনামূল্যে চিকিৎসা সেবা নিতে আসা রুগীরা সেবা পেয়ে অনেক খুশি হয়েছে বলে জানান। তবে তারা দাবি করে বলেন উত্তরখান এলাকায় অনেক ধনাঢ্য ব্যবসায়ী রয়েছে, তারা যদি আশেকান ফাউন্ডেশনের এমন উদ্যোগে এগিয়ে আসেন এলাকার গরীব অসহায় জনগণ আরো বেশি উপকৃত হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১২ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]