মঙ্গলবার ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সারোগেসির মাধ্যমে মা হচ্ছেন দীপিকা?

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১২ মার্চ ২০২৪ | প্রিন্ট

সারোগেসির মাধ্যমে মা হচ্ছেন দীপিকা?

বলিউডের তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। বেশ কিছু দিন ধরে গুঞ্জন উড়ছিল, বাবা-মা হতে যাচ্ছেন এই যুগল। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ২৯ ফেব্রুয়ারি বাবা-মা হতে যাওয়ার আনুষ্ঠানিক ঘোষণা দেন তারা।

আনন্দের এ সংবাদ জানানোর পর ভারতের ধনকুবের মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির প্রাক-বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে জামনগরে গিয়েছিলেন দীপিকা-রণবীর। সেখানে স্বামী রণবীরের সঙ্গে মঞ্চে পারফর্ম করেন দীপিকা।

কয়েক দিন আগে মুম্বাই বিমানবন্দরে দীপিকাকে নামিয়ে দিয়ে যান রণবীর সিং। এদিন জিন্সের সঙ্গে সোয়েটার পরেছিলেন দীপিকা পাড়ুকোন। এ মুহূর্ত পাপারাজ্জিরা ক্যামেরা বন্দি করেন। তারই ভিডিও ছড়িয়ে পড়েছেন নেটদুনিয়া। এরপর গুঞ্জন চাউর হয়েছে, সারোগেসির মাধ্যমে মা হচ্ছেন দীপিকা।

নেটিজেনদের অনেকেই দাবি করেছেন দীপিকা অন্তঃসত্ত্বা নন। আম্বানির বাড়িতে পারফরম্যান্স, বিমানবন্দরে দীপিকার পোশাক ও হাঁটাচলা কোথাও সেই ছাপ নেই। আয়ুশি নামে একজন লেখেন, ‘সে অন্তঃসত্ত্বা না। এমন ফিগার সে কখনো নষ্ট হতে দেবে না। সুতরাং সে সারোগেসির মাধ্যমে মা হতে যাচ্ছে।’ আরেকজন লেখেন, ‘আমি শতভাগ নিশ্চিত সে অন্তঃসত্ত্বা না। সে সারোগেসির আশ্রয় নিয়েছে। কারণ তার শরীরে কোনোরকম পরিবর্তন নেই।’

আবার নেটিজেনদের অনেকে বিপক্ষে মত দিয়েছেন। একজন লেখেন, ‘পাঁচ মাসের আগে পেট বোঝা যাবে না। লম্বা, অ্যাথলেট টাইপের বডি যাদের, তাদের ৬ মাসের আগে বোঝা যায় না। কিন্তু অনেকে সারোগেসির কথা বলছেন। আসলে সত্যিটা ঘোষণা না করা পর্যন্ত এসব নিয়ে আলোচনা না করাই ভালো। বরং বাবা-মা হতে যাওয়ার আগের মুহূর্তগুলো তাদের উপভোগ করতে দিন।’ তবে এ বিষয়ে এখনো মুখ খুলেননি দীপিকা কিংবা রণবীর সিং।

বলিউডের অনেক তারকাই সারোগেসির মাধ্যমে বাবা-মা হয়েছেন। এ তালিকায় রয়েছেন- প্রিয়াঙ্কা চোপড়া, শাহরুখ খান, শিল্পা শেঠি, আমির খান, একতা কাপুর, করন জোহর, প্রীতি জিনতা প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১২ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]