শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

অন্তঃসত্ত্বা সতিনকে হত্যার দায়ে মৃত্যুদণ্ড, ১৪ বছর পর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০২৪ | প্রিন্ট

অন্তঃসত্ত্বা সতিনকে হত্যার দায়ে মৃত্যুদণ্ড, ১৪ বছর পর গ্রেফতার

শেরপুরের নকলার চাঞ্চল্যকর অন্তঃসত্ত্বা সতিনকে হত্যার দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত ১৪ বছরের পলাতক আসামি আন্জুমানারা বেগমকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪।

বুধবার রাতে ময়মনসিংহ সদর উপজেলার চরশসা জয় বাংলা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আঞ্জুমানারা বেগম নকলা উপজেলার বাছুর আলগা গ্রামের মৃত নূরুল আমিন বৈঠার স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আবরার ফয়সাল সাদী।

তিনি জানান, নকলা উপজেলার বাছুর আলগা গ্রামের নূরুল আমিন বৈঠা তার অন্তঃসত্ত্বা প্রথম স্ত্রীকে রেখে আন্জুমানারা বেগমকে দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকেই তাদের মধ্যে কলহ সৃষ্টি হয়। এরই জেরে আন্জুমানারা বেগমের (শেফালী) প্ররোচনায় ও সহযোগিতায় নূরুল আমিন বৈঠা বিগত ২০০৫ সালের ৫ এপ্রিল তার অন্তঃসত্ত্বা প্রথম স্ত্রীকে পিটিয়ে হত্যা করেন। এ ঘটনার পর থেকেই স্বামী-স্ত্রী দুজনেই পালিয়ে যান। এরপর নূরুল আমিন বৈঠা মারা যান।

পরবর্তীতে আদালত সাক্ষ্য–প্রমাণ শেষে বাদীর আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় ২০১০ সালের ১৯ এপ্রিল শেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল তাকে (আঞ্জুমানারা) মৃত্যুদণ্ড দেন।

বুধবার (১৩ মার্চ) গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহের চরশসা জয় বাংলা বাজার এলাকায় অভিযান চালিয়ে আন্জুমানারা বেগমকে গ্রেফতার করা হয়। পরে তাকে নকলা থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]