শনিবার ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামীকে ছেড়ে প্রেমিকের সঙ্গে উধাও নববধূ, অতঃপর…

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০২৪ | প্রিন্ট

স্বামীকে ছেড়ে প্রেমিকের সঙ্গে উধাও নববধূ, অতঃপর…

চাঁদপুরে প্রেমিকের সঙ্গে নববধূ চলে যাওয়ার খবর শুনে শ্বশুরবাড়িতেই বিষপানে আত্মহত্যা করেছেন স্বামী ইবাদ খান। ঘটনাটি ঘটেছে চাঁদপুর শহরের কোড়ালিয়া এলাকায়। বুধবার বাদ আসর ময়নাতদন্ত শেষে জানাজা শেষে নিজ বাড়ির কবরস্থানে তাকে দাফন করা হয়। এ ঘটনায় নববধূর উপযুক্ত বিচার চেয়েছেন ইবাদ খানের পরিবারসহ এলাকাবাসী।

জানা যায়, গত ৮ মার্চ সদর উপজেলার ৫ নম্বর রামপুর ইউনিয়নের আলগী পাঁচগাঁও এলাকার খান বাড়ির খোরশেদ আলম খানের একমাত্র ছেলে ইবাদ খানের সঙ্গে পারিবারিকভাবে কোড়ালিয়া এলাকার এক নারীর বিয়ে হয়। বাসর ঘরে স্বামী ইবাদকে কাছে আসতে দেননি নববধূ। যা পরদিন সকালেই তার মাকে জানান ইবাদ। সব ঠিক হয়ে যাবে বলে ইবাদকে ধৈর্য ধরে থাকতে বলেন তার মা। কিন্তু একই ঘটনা ঘটে পরবর্তী দিনগুলোতেও। সোমবার নববধূর স্বামীর বাড়িতে আসার কথা থাকলেও তিনি অসুস্থতার দাবি করে পরদিন মঙ্গলবার আসবে বলে জানান। কিন্তু সোমবার রাতেই তিনি একটি চিঠি লিখে তার প্রেমিকার কাছে চলে যান।

এ খবর পেয়ে ইবাদ মঙ্গলবার তার শ্বশুরবাড়িতে গিয়ে মা-বাবাকে বিষয়টি অবগত করেন। ওইদিন বিকেলেই ইবাদের বাবা খোরশেদ আলম খান ও মা সুলতানা বেগম তার শ্বশুরবাড়িতে যান। পরে বেয়াইকে থানায় অভিযোগ করতে বলেন ইবাদের বাবা। এ সময় ইবাদ অন্য কক্ষে ছিলেন। সন্ধ্যা সোয়া ৬টার দিকে হঠাৎ কিছু চেঁচামেচির শব্দ শুনতে গিয়ে স্বজনরা দেখেন ইবাদ বিষ খেয়ে চটপট করছেন।

সুলতানা বেগম জানান, হাসপাতালে নেয়ার আগেই ইবাদ মারা যায়।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]